Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সানী-জায়েদের মধ্যে অপ্রত্যাশিত ঘটনার বিস্তারিত জানালেন রোজিনা

সানী-জায়েদের মধ্যে অপ্রত্যাশিত ঘটনার বিস্তারিত জানালেন রোজিনা

অভিনেতা ওমর সানী ও জায়েদ খানের মধ্যে যে ঘটনা ঘটেছে বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনা চলছে বিভিন্ন মহলে। কিন্তু বিষয়টি নিয়ে যেভাবে বলা হচ্ছে বিষয়টি আসলে তেমন নয় বলে মন্তব্য করেন অভিনেত্রী রোজিনা। অভিনেত্রী রোজিনা বলেন, আমি ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলাম সেখানে যে ঘটনা ঘটেছে তা অনেকে দেখেছেন। সেই ঘটনার সম্পর্কে তিনি এবার বিস্তারিত জানালেন।

জায়েদ খানকে চড় মেরেছেন চিত্রনায়ক ওমর সানী। চড়কাণ্ডেরর জায়েদ খান উত্তেজিত হয়ে পি/স্তল বের করে ওমর সানীকে গু/লি করার হুমকী দেন। এমন ঘটনা ঘটেছে গত শুক্রবার। খল অভিনেতা ডিপজলের বড় ছেলের বিবাহ পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠানে এসব ঘটনা ঘটে।

ঘটনাটি সত্য হলেও বিস্তারিত কিছু বলেননি ওমর সানি। জায়েদ খানও পুরো ঘটনাটিকে মিথ্যা বলে দাবি করছেন। ওই রাতে বিয়েতে তেমন কোনো ঘটনা ঘটেনি।

ডিপজলের ছেলের বিয়েতে উপস্থিত ছিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী রোজিনা। ওই রাতেই ঘটনার বিস্তারিত জানতে তার সঙ্গে যোগাযোগ করা হয়। এভাবেই রাজকীয় কায়দায় ছেলের বিয়ের সংবর্ধনা সাজিয়েছেন ডিপজল সাহেব। হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন। সেখানে শোবিজের অনেক মানুষ আসেন। সন্ধ্যা থেকেই অতিথিরা আসছেন। আমিও সন্ধ্যার একটু পরে যাই। সবার সাথে দেখা হয়। সবার সাথে সেলফি তুলতে থাকি। সেলফি তুলতে তুলতে ক্লান্ত হয়ে পড়েন অঞ্জনা আপা। বিয়েতে প্রায় ৩ ঘণ্টা ছিলাম। রাত ৯টার দিকে ওমর সানি আসেন। আমি তার সাথে কয়েকবার দেখা করেছি।আমরা যে টেবিলে খাবার খেলাম সেই টেবিলের দিকেও একবার দেখলাম এগিয়ে আসতে। বেশ স্বাভাবিক ছিল। জায়েদ খানকেও দেখলাম খুব খুশি মেজাজে সবার সঙ্গে কথা বলছে। যা রটছে বা খবর প্রকাশিত হচ্ছে তার কিছুই তো আমরা দেখলাম না।

তাহলে বলছেন জায়েদ খান ও ওমর সানীর মধ্যেকার যে ইস্যু নিয়ে খবর প্রকাশিত হচ্ছে তার কিছুই ঘটেনি? সেদিন শত শত মানুষ তাদের মোবাইল ফোনে ভিডিও ধারণ করছিল, লোকজনও ঘটনাটির ভিডিও ধারণ করছিল, কিন্তু ঘটনার কোনো ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে না। আরে ভাই এটা তো বিয়ের আয়োজন ছিলো। তাও আবার ডিপজলের মতো বড় একজন মানুষের ছেলের বিয়ের। সেখানে এমন অপ্রীতিকর ঘটনা ঘটার প্রশ্নই ওঠে না।

রোজিনা বলেন, “আমি মনে করি এই ঘটনাটি তৃতীয় পক্ষের দ্বারা ইন্ধন দেওয়া হচ্ছে।” শোবিজে মানুষের ভাবমূর্তি ক্ষুণ্ন করতেই এমনটা করা হচ্ছে। আমি মনে করি এটা ঠিক হচ্ছে না। এভাবে শোবিজের মানুষের ভাবমূর্তি ক্ষুণ্ন করা উচিত নয়।

এদিকে বিয়েতে উপস্থিত কয়েকজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, জায়েদ খান মৌসুমীর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন বলে তারা জানতেন। এ নিয়ে জায়েদের ওপর বেশ বিরক্ত ছিলেন ওমর সানি। ডিপজলের কাছেও বিচার চান ওমর সানি। দুজনকেই শান্ত থাকতে বলেছেন ডিপজল। তিনি তাদের একে অপরের থেকে দূরে থাকার পরামর্শও দেন।

কিন্তু ঘটনা সেখানেই থেমে থাকেনি। ডিপজলের সেই সমাধান ওমর সানির পছন্দ হয়নি, মেনেও নেননি তিনি। তাই ডিপজলের ছেলের বিয়েতে পেয়েই জায়েদ খানকে চড় মেরে বসেন ওমর সানী এবং বলেন, ‘তোরে না নিষেধ করছি, আমার বউরে ডিস্টার্ব না করতে। কোনো ফাজলামি করবি না। অসম্মান করে কথা বলবি না।’ তখন জায়েদ খান কোমর থেকে পি/স্তল বের করে বলেন, ‘একেবারে গু/লি করে দেব।

প্রসঙ্গত, ওমর সানী ও জায়েদ খানের মধ্যে যে ঘটনা ঘটছে সেটি যেভাবে প্রকাশ করা হচ্ছে সেটি তেমন ভাবে ঘটেনি বলে মন্তব্য করেন অভিনেত্রী রোজিনা। তিনি আরও বলেন, বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার মাধ্যমে চলচ্চিত্র শিল্পীদের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করা হচ্ছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *