Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / পিস্তল নিয়ে যাওয়ার বিষয়ে সকল জল্পনা ভেঙ্গে দিলেন জায়েদ খান

পিস্তল নিয়ে যাওয়ার বিষয়ে সকল জল্পনা ভেঙ্গে দিলেন জায়েদ খান

গত শুক্রবার অর্থাৎ ১০ ফেব্রুয়ারি রাজধানীর একটি কনভেনশন হলে চলচ্চিত্র জগতের অন্যতম স্বনামধন্য খলনায়ক ডিপজল এর বড় ছেলের বিবাহ পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠান আয়োজিত হয়। কিন্তু সেখানে দুই চিত্রনায়ক এর মধ্যে একটি অপ্রীতিকর ঘটনা ঘটে। যেটা নিয়ে আলোচনা-সমালোচনা দেখা দিয়েছে চলচ্চিত্র অঙ্গনসহ সিনেমাপ্রেমীদের মধ্যে। ইতিমধ্যে বিভিন্ন সংবাদপত্র ও অনলাইন পোর্টালে তথ্য জানা গেছে। ঐ অনুষ্ঠানে জায়েদ খানকে থাপ্পড় মারেন ওমর সানি।

প্রকাশিত খবরে বলা হয়, হঠাৎ করে সবার সামনে জায়েদ খানকে চড় মারেন ওমর সানি। জায়েদ নাকি এর আগে মৌসুমীর সাথে দুর্ব্যবহার করেছেন । এতে ক্ষি”প্ত হয়ে জায়েদ খানকে চড় মা”রেন ওমর সানি। জায়েদ খানও পি”স্তল বের করে ওমর সানিকে গু’/লি করার হুম’কি দেন। বিয়ের অনুষ্ঠানে এমন ঘটনায় হতবাক হয়েছেন অনেকেই।

যদিও জায়েদ খান বলছেন এটা একটা ষড়যন্ত্র। আমাকে হেয় করার জন্য এমন সংবাদ পরিবেশন করা হচ্ছে। ওই রাতে এমন কোনো ঘটনা ঘটেনি। বিয়েতে পি”স্তল নিয়ে যাওয়ার প্রশ্নই আসে না। তাছাড়া আমি পি”স্তলও বহন করি না। পুরো বিষয়টি ভিত্তিহীন।

এদিকে রোববার (১২ জুন) বিকেলে ওমর সানি তার ফে’/স’বুক স্ট্যাটাসে লিখেছেন, আত্মসম্মানে আঘা”ত না আসা পর্যন্ত আমি নীরব থাকবো।

অন্যদিকে পুরো ঘটনাকে ভিত্তিহীন দাবি করে ডিপজল বলেন, “আমি ওমর সানি এবং জায়েদসহ আরও অনেক বিশিষ্ট অতিথিকে স্বাগত জানিয়েছি। আমরা যদি ধরে নিই যে যদি ধরেও নিই, তাদের মধ্যে কোনো মনোমালিন্য রয়েছে, তাহলে কি তারা একটি বিয়ের অনুষ্ঠানে এসে এমন ঘটনা ঘটাবে? এটা কি বিশ্বাসযোগ্য?” তারা শিল্পী, তারা জানে কোথায় কেমন আচরন করতে হবে। ফলে পুরো বিষয়টিই ভিত্তিহীন ও অসত্য। এখন যদি কেউ কোন উদ্দেশ্য নিয়ে এমন গুন্জন ছড়ায়, তাহলে বলবো তারা ভালো কাজ করেনি। কথা বলা অশালীন। এত ছোট একটা বিষয় নিয়ে। এত ক্ষুদ্র বিষয় নিয়ে কথা বলাও তো অশোভন। আমি মনে করি, যারা এসব কথা ছড়িয়েছে, তারা চলচ্চিত্রের বদনাম করার জন্য করেছে।’

তিনি আরও বলেন, “যেখানে আমার ছেলের বিয়ে হয়েছিল, সেটি ছিল অত্যন্ত নিরাপদ এবং পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিত করা হয়েছিল। প্রবেশপথে একটি মেটাল ডিটেক্টর ছিল। সবাইকে এই নিরাপত্তা বেষ্টনীর মধ্য দিয়ে যেতে হবে। এক্ষেত্রে কোনো ধরনের পি’স্তল বা অন্য কোনো অ’স্ত্র নিয়ে প্রবেশ করার সুযোগ নেই। যে কোনো ধরনের পিস্তল বা অন্য কোনো অস্ত্র। তাই জায়েদ বা অন্য কেউ অ”স্ত্র নিয়ে ঢুকতে দেয়া হয়নি। যারা জায়েদ ও ওমর সানির কথিত ঘটনা ছড়িয়েছে তারা ভালো করেনি। এটা খুবই দুঃখজনক।”

জানা গেছে এর আগে, ওমর সানির স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীর সাথে দূর্ব্যবহার করার কারণে বেশ কিছুদিন ধরে জায়েদ খানকে খুঁজছিলেন ওমর সানি। তিনি জানতে পারেন, ডিপজলের বড় ছেলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে তিনি যোগ দেবেন। আর সেখানেই তিনি এ ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটান।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *