Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ওমর সানির হাতে থাপ্পর খাওয়া নিয়ে মুখ খুললেন জায়েদ খান

ওমর সানির হাতে থাপ্পর খাওয়া নিয়ে মুখ খুললেন জায়েদ খান

অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে জায়েদ খানকে চড় মারার পর ওমর সানিকে পিস্তল দিয়ে গু// লি করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে জায়েদ খানের বিরুদ্ধে। তবে জায়েদ খান এ অভিযোগ অস্বীকার করেছেন। ওমর সানি তাকে থাপ্পড় মেরেছেন এটা মিথ্যা বলেও দাবি করেন তিনি। জায়েদ খান শনিবার (১১ জুন) দেশের একটি জনপ্রিয় গনমাধ্যমকে বলেন, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। ঐ স্থানে থাকাকালীন সময়ে আমার কাছে কোন পিস্তলইতো ছিলো না, তাহলে পিস্তল বের করলাম কিভাবে? পুরো বিষয়টি ভিত্তিহীন।

অভিনেতা ওমর সানিকে থাপ্পড় ও পিস্তল নিয়ে প্রাণনাশের কথা বলা হয়েছিল, অভিনেতা জায়েদ খান গণমাধ্যমের প্রতিবেদন অস্বীকার করেছেন। শনিবার রাতে জায়েদ খান দেশের একটি জনপ্রিয় গনমাধ্যমকে বলেন, আমি পিস্তল নিয়ে যাইওনি, আর কোন চড়ও খাইনি। আর পিস্তল নিয়ে বিয়ের অনুষ্ঠানে ঢোকার সুযোগ নেই। ওমর সানি ভাইয়ের সাথে আমার তর্ক হয়েছিল, তিনি স্বাভাবিক ছিলেন না- সে কারণেই এমন তর্ক হয়েছে। জায়েদ খান আরও বলেন, প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এ খবর ছড়িয়েছে। সেখানে প্রত্যক্ষদর্শী ছিলেন ডিপজল ভাই, রোজিনা আপা ও অঞ্জনা আপা। হলের মধ্যে এমন লোকও ছিল যারা আমাকে পিস্তল হাতে কেউ দেখেছে বলতে পারেনি। এগুলো কৃত্রিম, উদ্দেশ্যমূলক। ওমর সানি আপনাকে থাপ্পড় মেরেছে কি না জানতে চাইলে জায়েদ খান বলেন, আমি বলেছিতো, কোনো থাপ্পড় বা পিস্তল বের করা- কিছুই হয়নি।

একটি অবাঞ্ছিত গল্প সাজানো হয়েছে। ডিপজল ভাই, অঞ্জনা আপা, রোজিনা আপাকে জিজ্ঞেস করলেই বুঝতে পারবেন। আমরা একটা খাবার টেবিলে বসলাম, ওমর সানি ভাই এসেছিলেন। সংগঠনের কথা বলতে গিয়ে সানি ভাইয়ের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। সেটাও দুই মিনিটের মতো হবে। অভিনেত্রী মৌসুমীকে বিরক্ত করায় ওমর সানি জায়েদকে চড় মারেন বলে জানা গেছে। এ অভিযোগের আলোকে জায়েদ বলেন, এটা খুবই বিস্ময়কর। আমি ডিস্টার্ব করবো মৌসুমীকে, এটা কেমন কথা? আমার বিরুদ্ধে কেন এমন অভিযোগ করা হলো আমি বুঝতে পারছি না। আপনারা মৌসুমী আপাকে জিজ্ঞেস করেন। তিনি কি বলতে চান শুনুন। মনোয়ার হোসেন ডিপজলের ছেলে সৌমিকের বিবাহোত্তর সংবর্ধনায় উপস্থিত ছিলেন অভিনেতা ওমর সানি। সেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জায়েদ খানও।

উল্লেখ্য, জনপ্রিয় দুই অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকাকালীন সময়ে নিজেরা নিজেদের ভিতরে বাকবিতন্ডায় জড়িয়ে পরেন। এই সময়ে ওমর সানি জায়েদ খানকে একটা চড় মেরেছেন এমন একটা অভিযোগ উঠেছে ওমরসানির বিরুদ্ধে। তবে এ প্রসঙ্গে চিত্র নায়ক জায়েদ খান বলেন, বসুন্ধরা কনভেনশন সেন্টারে পিস্তল নিয়ে যাওয়া যায় না। তাহলে আমি পিস্তল নিয়ে যাব কেন? সেখানে এমন কোনো ঘটনা ঘটেনি, নির্বাচনের রায় আসছে, তাই এমন খবর ছড়ানো হচ্ছে বলে দাবি করেন তিনি।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *