Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার নেতাকর্মীদের সতর্ক করে, কঠোর বার্তা দিলেন কাদের

এবার নেতাকর্মীদের সতর্ক করে, কঠোর বার্তা দিলেন কাদের

বর্তমান সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করেছে যাচ্ছে। যার কারনে দেশে আজ এত উন্নয়ন সম্ভব হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পৌঁছেছে। তার প্রমান নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু প্রকল্প বাস্তবায়নসহ নানা মেগা প্রকল্প বাস্তবায়নের পথে। আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবেন বলে মন্তব্য করে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার কথা বললেন আওয়ামীলীগ সাধারন সম্পাদক।
ওবায়দুল কাদের দলের নেতা-কর্মীদের উদ্দেশে একথা বলেন, আগামী জাতীয় নির্বাচনে বিজয়ের উপযোগী শক্তি হিসেবে শেখ হাসিনার নেতৃত্বে একটি আধুনিক, ঐক্যবদ্ধ ও সুশৃঙ্খল আওয়ামী লীগ গঠন করতে হবে।

শনিবার বিকেলে নিজ বাসভবন থেকে ভোলা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগদানকালে দলটির সাধারণ সম্পাদক এ কথা বলেন।

শেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই স্বৈরাচার হটিয়ে আজ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তিনি এসেছিলেন বলেই দেশ-বিদেশের সব ষড়যন্ত্র মোকাবিলা করে স্বপ্নের পদ্মা সেতু আজ নির্মাণ হয়েছে।।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যার আগমনে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।

দুঃখ প্রকাশ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “আওয়ামী লীগ কখনো কারো বিরুদ্ধে ষড়যন্ত্র করেনি, অথচ আওয়ামী লীগ বারবার ষড়যন্ত্রের শিকার হয়েছে। যারা বঙ্গবন্ধুকে ইতিহাস থেকে মুছে দিতে চেয়েছিল, তারা আজ ইতিহাস থেকে মুছে যাচ্ছে।”

ঐক্যবদ্ধ আওয়ামী লীগ গঠনের আহ্বান জানিয়ে দলের সাধারণ সম্পাদক বলেন, সন্ত্রাসী ও চাঁদাবাজদের দল থেকে বহিষ্কার করতে হবে, আওয়ামী লীগে ভালো মানুষের অভাব নেই, তাই খারাপ মানুষকে দলে অন্তর্ভুক্ত করা যাবে না। ”

ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইউসুফ হোসেন হুমায়ুন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আবুল হাসনাত আবদুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডাঃ শাম্মী আহমেদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক সিদ্দিকুর রহমান, চর ফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল্লাহ প্রমুখ। আল ইসলাম জ্যাকব, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুন্নবী চৌধুরী শাওন ও ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু।

প্রসঙ্গত, আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আবারও আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানায় আওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদের। তিনি আরও বলেন, আওয়ামীলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে আর এর সম্পর্কে আমাদের সবার সজাগ থাকতে হবে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *