Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আলিয়ার গডফাদার সম্পর্কে মুখ খুললেন ঐশ্বরিয়া

আলিয়ার গডফাদার সম্পর্কে মুখ খুললেন ঐশ্বরিয়া

আলিয়া ভাট বলিউডের নতুন প্রজন্মের সবচেয়ে সফল স্টারকিড। করণ জোহর পরিচালিত ছবি দিয়েই বলিউডে পা রাখেন তিনি। কিন্তু তারপর থেকে নিজের যোগ্যতায় সাফল্য পান। খুব অল্প সময়ে ইন্ডাস্ট্রির সামনে নিজেকে তুলে ধরতে সক্ষম হয়েছেন এই অভিনেত্রী। তবে ঐশ্বরিয়া রাই বচ্চনের মনোভাব ছিল একটু ভিন্ন। গডফাদার করণের কারণেই কি আলিয়ার আজ এত বেড়ে উঠছে? এমনই এক প্রশ্নের তীর ছুড়েছেন আলিয়ার দিকে ঐশ্বরিয়া রায় বচ্চন।

একের পর এক হিট সিনেমা উপহার পেয়ে বেশ উৎফুল্ল মেজাজেই সময় কাটাচ্ছেন বলিউডের মিষ্টি গার্ল আলিয়া ভাট। সাবলীল অভিনয়ে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। কিন্তু প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন কি তার সাফল্যে একটু ঈর্ষান্বিত? তবে বচ্চন বধূর মন্তব্যে এমনটাই মনে করছেন কাপুর বধুর ভক্তরা। ঐশ্বরিয়া ভারতীয় গণমাধ্যমকে বলেছেন, আলিয়া একের পর এক ভালো কাজ পেয়েছেন। করণ জোহর তাকে এই সুযোগ দিয়েছেন। তিনি আলিয়ার গডফাদার। আর সেই কারণেই আলিয়াকে প্রতিষ্ঠিত করা সহজ ছিল। প্রাক্তন মিস ওয়ার্ল্ড মুম্বাই-ভিত্তিক আরেকটি বিনোদন চ্যানেলকে বলেছেন, একজন অভিনেতার জন্য এটা খুবই আনন্দের যে তার সামনে অনেক ভালো কাজের সুযোগ রয়েছে। আমি আলিয়াকে বলেছিলাম, এটা তার জন্য দারুণ ব্যাপার। কারণ, করণ জোহর তার ক্যারিয়ারের শুরু থেকেই তার পাশে ছিলেন, তাকে সুযোগ দিয়েছেন।

যদিও ঐশ্বরিয়ার ভক্তরা এমন মন্তব্য মানতে রাজি নন। তাদের মতে, আলিয়া নিজের যোগ্যতায় নিজের অবস্থান তৈরি করেছেন। তার জায়গায় অন্য কোনো তারকার সন্তানরা সুযোগ পেলে তারা আলিয়ার অবস্থানে পৌঁছাতে পারত কিনা তা নিয়েও সংশয় প্রকাশ করেন তিনি। তারা মনে করেন, সহজে না হলেও সুযোগটা কাজে লাগিয়ে নিজেকে প্রমাণ করেছেন আলিয়া। এছাড়া করণ জোহর এতটা বোকা নন যে তিনি আলিয়াকে এমন সুযোগ দেবেন। আলিয়ার সিনেমা ভালো ব্যবসা করেছে বলে করণ তাকে কাজের সুযোগ দিয়েছেন। যদিও দর্শকরা ঐশ্বরিয়ার মন্তব্যকে উড়িয়ে দিচ্ছেন না। প্রশ্ন হল, বলিউডের স্বজনদের সামনে ফিরিয়ে আনতে চান এই সুন্দরী? কারণ এই বিষয়টি নিয়ে আগেও অনেক চর্চা হয়েছে।

উল্লেখ্য, ঐশ্বরিয়াকে শেষ দেখা গিয়েছিল ফ্যানি খান ছবিতে। এরপর একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে আলীকে নিয়ে কথা বলেন সাবেক বিশ্ব সুন্দরী। সুযোগ প্রথম থেকেই খুব সহজে প্রথম থেকেই আলীয়ার হাতে এসে এসে ধরা দেয় বলে মন্তব্য করেন তিনি। তাকে মোটেও কষ্ট করতে হয়নি কাজ পাওয়ার জন্য। ঐশ্বরিয়া বলেন, করণ প্রথম থেকেই আলিয়াকে অনেক সাহায্য করেছেন। আলিয়া সত্যিই ভাগ্যবান যে ইন্ডাস্ট্রিতে টিকে থাকার লড়াইটা তার জন্য মোটেও কঠিন ছিল না। কারণ আলিয়া জানেন যে দীর্ঘ সময় ধরে একের পর এক ভালো সুযোগ তার হাতে আসতেই থাকবে। ঐশ্বরিয়া বলেন, ভালো কোন সুযোগ আসলেই আলিয়ার সামনে সেই সব সুযোগ গুলো দেওয়া হয়। অভিনেত্রীর কথা শুনে হেসেছিলেন আলিয়া ভাট।

 

 

সূত্র: আনন্দবাজার

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *