Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার বিমানঘাঁটি এলাকায় চলন্ত ট্রেনে আগুন, জানা গেল সর্বশেষ অবস্থার খবর, ভিডিওসহ

এবার বিমানঘাঁটি এলাকায় চলন্ত ট্রেনে আগুন, জানা গেল সর্বশেষ অবস্থার খবর, ভিডিওসহ

নিরাপদে দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ভ্রমণের জন্য ট্রেন হলো অন্যতম একটি বাহন। ট্রেনে করে মানুষ প্রত্যহ পারি জমাচ্ছে তাদের নির্দিষ্ট গন্তব্যস্থলে। তবে অনেক সময় যান্ত্রিক ত্রুটি বা যথাযথ তত্ত্বাবধায়নের কারণে ট্রেনে ঘটতে পারে দুর্ঘটনা। সম্প্রতি তেমনি একটি দুর্ঘটনা ঘটেচ হে বাংলাদেশের একটি ট্রেনে। হঠাতই চলন্ত ট্রেনে লেগে যায় আগুন।

স্টেশন মাস্টার সাখওয়াত হোসেন বলেন, এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। এ ঘটনার জেরে ঢাকা-সিলেট রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। খবর পেয়ে কমলগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আসে। আশপাশ থেকে আরও ইউনিট ডাকা হয়েছে।
মৌলভীবাজারের কমলগঞ্জে ঢাকা থেকে সিলেটগামী পারাবত এক্সপ্রেস ট্রেনে আগুন লেগেছে।

শনিবার দুপুর ১টার দিকে কমলগঞ্জের শমসেরনগর বিমানবন্দর এলাকায় ট্রেনের এসি বগিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

শ্রীমঙ্গল রেলওয়ের সহকারী স্টেশন মাস্টার সাখাওয়াত হোসেন দেশের জনপ্রিয় একটি সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। এ ঘটনার জেরে ঢাকা-সিলেট রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। খবর পেয়ে কমলগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আসে। আশপাশ থেকে আরও ইউনিট ডাকা হয়েছে।

ট্রেনের যাত্রী সুখেন দাস প্লাবন বলেন, ‘আমি ট্রেনের এসি বগিতে বসে ছিলাম। হঠাৎ ধোঁয়া উঠল। সামনে তাকিয়ে দেখি আগুন জ্বলছে। পরে আমরা টিটিকে জানালে তিনি ট্রেন থামানোর উদ্যোগ নেন এ পর্যন্ত ট্রেনের তিনটি বগিতে আগুন লেগেছে। অক্ষত গাড়িগুলোকে জ্বলন্ত গাড়ি থেকে আলাদা করা হয়েছে।

প্রসঙ্গত, ভবিষ্যত অনিশ্চিত তাই বিপদ কখন আসবে সেইটা কহই বলতে পারে না। যেকোনো সময় যেকোনো স্থানে দুর্ঘটনার সম্মুখীন হওয়া লাগতে পারে। ট্রেনে আগুন লাগা সত্যিই একটি দুঃখজনক ঘটনা। দুর্ঘটনা ঘটতে পারে যেকোনো সময় কিন্তু পূর্ব সতর্কতা অবলম্বন করলে দুর্ঘটনা থেকে বাঁচা যেতে পারে।

https://youtu.be/EiWx6qjQYhE

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *