Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / চরম রোমান্সে মজেছেন নিক-প্রিয়াঙ্কা, প্রকাশ্যে সব ছবি (ছবি সহ)

চরম রোমান্সে মজেছেন নিক-প্রিয়াঙ্কা, প্রকাশ্যে সব ছবি (ছবি সহ)

নিক-প্রিয়াঙ্কা, বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় একটি দম্পতি।বিয়ের পর থেকেই তারা রয়ে গেছেন আলোচনার মধ্যে। নানা ধরনের সব কর্মকান্ড করে তারা সব সময়ই সংবাদের শিরোনাম হয়ে থাকেন। এ দিকে বেশ কিছুদিন শুটিংয়ের কাজে লম্বা সময় স্বামী নিক জোনাসের থেকে দূরে কাটাতে হয়েছে পিগি চপসকে। কিন্তু কাছে আসার পর আর কি দূরে থাকা যায়! স্ত্রীকে আদরে-সোহাগে ভরিয়ে দিচ্ছেন নিক, তার প্রমাণ দিলেন অভিনেত্রী। নিয়াঙ্কা জুটির চরম ঘনিষ্ঠতার একটি মুহূর্তে মজে এখন নেটদুনিয়া।

রোববার রোদমাখা দুপুরে লস অ্যাঞ্জেলসের বাড়িতে সুইমিং পুলের ধারে উপুর হয়ে শুয়ে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। কালো-লাল বিকিনিতে সুপারহট প্রিয়াঙ্কার গ্ল্যামার ছলকে পড়ছে, অন্যদিকে শার্টলেস নিক কেবলমাত্র সুইমিং ট্রাঙ্কস পরে প্রিয়াঙ্কার নিতম্বের উপর কাঁটা চামচ ও ছুরি ধরে রয়েছেন নিক। হাসিমাখা মুখে পোজ দিচ্ছেন নিক জোনাস ঘরনি, এই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘স্ন্যাক’। সঙ্গে যোগ করেছেন চুরি ও কাঁটা চমচের ইমোজি।

সোমবার সকাল সকাল ইনস্টাগ্রামের দেওয়ালে এমন ছবি দেখে চোখ কপালে প্রিয়াঙ্কা ভক্তদের। তবে শুধু ভক্তরাই নয়, জোনাস দম্পত্তির এই খুল্লমখুল্লা রসালো রোম্যান্স দেখে নিজেকে সামলাতে পারেননি পরিণীতি। তিনি কমেন্ট বক্সে লেখেন, ‘জিজ, মিমি দিদি! এই সব হচ্ছে, ইনস্টাগ্রামে পুরো পরিবার রয়েছে… চোখ বন্ধ করে লাইক বটনে ক্লিক করবার চেষ্টা করছি’।

অপর একটি বিকিনি পরা ছবিও ইনস্টায় পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। রোদচশমা চোখে দিয়ে বিকিনিতে রোদ পোহানোর এই ছবিতে প্রিয়াঙ্কাকে দেখে কমেন্ট বক্সে ‘ইয়ামি’ লিখে বসেন নিক। গত শুক্রবারই লন্ডন থেকে লস অ্যাঞ্জেলসে ফিরেছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি নিকের একটি কনসার্টেও দেখা মিলেছে প্রিয়াঙ্কার।

গত বছর ডিসেম্বর থেকে লন্ডনেই ছিলেন প্রিয়াঙ্কা, ‘টেক্স ফর ইউ’, ‘সিটাডেল’-এর মতো প্রোজেক্টের কাজ সেরেছেন প্রিয়াঙ্কা। এছাড়াও ‘ম্যাট্রিক্স ফোর’-এর শ্যুটিংয়েও ব্যস্ত ছিলেন দেশি গার্ল। দিন কয়েক আগেই সামনে এসেছে প্রিয়াঙ্কা কামব্যাক বলিউড প্রোজেক্টের নামও। আলিয়া ও ক্যাটরিনার সঙ্গে ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবিতে অভিনয় করবেন প্রিয়াঙ্কা।

হলিউডে সিনেমা করতে যাবার সুবাদে নিকের সাথে পরিচয় হয় তার। এরপরেই গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। শেষ পর্যন্ত সেই প্রেম পরিনিত হয়ে যায় প্রণয়ে। আর সেই থেকেই তাদের রোমান্স দেখা যায় একেবারেই প্রকাশ্যে।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *