Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সালমানকে শেষ করতে বাড়ির সামনে চলে আসে শুটার, ভাগ্যক্রমে বেঁচে যান সালমান

সালমানকে শেষ করতে বাড়ির সামনে চলে আসে শুটার, ভাগ্যক্রমে বেঁচে যান সালমান

সম্প্রতি প্রকাশ্যে ‘হ”ত্যা”র শিকার হন পাঞ্জাব সংঙ্গীতশিল্পী সিধু মুসেওয়ালা। আর এরপর থেকেই কোনো ঝুকি নেই নেয়নি পুলিশ, মুহুর্তেই বাড়িয়েছেন বলিউড ভাইজান সালমানের নিরাপত্তা। কেননা সিধুকলে যে মেরেছে, সেই ২০১৮ সালে সালমানকে দুনিয়া থেকে সরিয়ে দেয়ার হুমকি দেয়। আর এরই জের ধরে সালমানের নিরাপত্তা বাড়িয়েছে পুলিশ।

তবে এবার জানা গেল, সলমন খানকে প্রাণে মা/রা/র চেষ্টা করা হয়েছিল। তাঁর বাড়ির সামনে পাঠানো হয়েছিল শা’র্পশু’টার।। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে। অভিযোগ, গোটা ঘটনার পিছনে রয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণু।

কয়েকদিন আগে শোনা গিয়েছিল, চিঠিতে সালমান খান ও তাঁর বাবাকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল। এ কারণে বলিউড সুলতানের নিরাপত্তাও বাড়ানো হয়েছে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সালমনকে হত্যা করার জন্য একজন শার্পশুটারকে অর্থ দেওয়া হয়েছিল। অনেক সময় সকালে মুম্বইয়ের রাস্তায় বাইক চালিয়ে বেরিয়েছেন সালমান।

তখন তার নিরাপত্তা সবচেয়ে কম। এই সুযোগে শার্পশুটার সকালে তাকে \হ/ত্যা//র পরিকল্পনা করেছিল। হকি স্টিকের মধ্যে বন্দুক নিয়ে সালমানের বাড়ির সামনে অপেক্ষা করছিলেন তিনি।

কাকতালীয়ভাবে সেদিন সকালে একটি পার্টিতে যাওয়ার কথা ছিল সালমানের। বলিউডের ‘দাবাং’ তারকাকে সেখানে নিতে পুলিশের এসকর্ট গাড়ি এসেছিল। পুলিশকে দেখে ভয় পেয়ে যায় শার্পশুটার। পরিকল্পনা বাতিল করে।

তবে সম্প্রতি এ অভিযোগের আলোকে সলমন পুলিশ কর্মকর্তাদের জানিয়েছেন, তার কোনো শত্রু নেই। এমনকি লরেন্স বিষ্ণোকে তিনি চেনেন না বলে দাবি করেছেন। তবে এরপর সলমনের নিরাপত্তায় রয়েছে পুলিশ।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *