Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / জীবনকে উপভোগ করতে রাজের সাথে পরিচয় নিয়ে এবার আফসোস করলেন পরীমণি

জীবনকে উপভোগ করতে রাজের সাথে পরিচয় নিয়ে এবার আফসোস করলেন পরীমণি

বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমণি। অসংখ্য জনপ্রিয় বাংলা ছবিতে অভিনয়ের মাধ্যমে দর্শকের মন জয় করেন এই অভিনেত্রী। বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে আলোচিত এই অভিনেত্রী প্রায় আলোচনায় আসেন। এবার তিনি তার ভালোবাসার মানুষকে নিয়ে যা বললেন।

গত বছরের ১৭ অক্টোবর ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনি ও অভিনেতা শরীফুল রাজ দুজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন। গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করেছেন এই অভিনেতা-অভিনেত্রী। ওই সেটেই তাদের নিয়ে আলোচনা, লুকিয়ে প্রেম এবং বিয়ে রাজ-পরীর।

বিয়ের পর এই তারকা দম্পতি যে সুখী তা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের ওপর নজর রাখলেই স্পষ্ট বোঝা যায়। এরই মধ্যে একাধিকবার বেবি বাম্পের ছবি প্রকাশ করে ভক্তদের ভালোবাসায় ভেসেছেন নায়িকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পরীমনি বলেন, ‘এখন তো মনে হয় ছোটবেলায় দুজনের পরিচয় হলো না কেন। তাহলে আমরা জীবনকে আরও উপভোগ করতে পারতাম। আমার আর রাজের প্রেম জমে গেছে।’

কথাগুলো বলার সময় তাঁর উচ্ছ্বাস টের পাওয়া যাচ্ছিল ফোনের এপার থেকেই। কেমন সেটা বোঝা গেল অভিনেত্রীর কণ্ঠ শুনে। তারপরও আনুষ্ঠানিকতার খাতিরে প্রশ্নটা করতেই জানালেন, তাঁদের সময়টা দারুণ কাটছে।

এরই মধ্যে ঘরে নতুন অতিথির আগমনের কথা জানিয়েছেন শরিফুল রাজ ও পরীমনি। সেই নতুন অতিথির অপেক্ষায় এখন কাটছে তাদের সকাল, দুপুর, রাত।

পরীমনি বলেন, শুটিং না থাকলে রাজ সব সময় পাশে থাকতেন। তিনি বলেন, আমি এখন রাজের কোলে শুয়ে আছি। সে সব সময় আমার যত্ন নিচ্ছে। তিনি নিয়মিত তার পছন্দের খাবার রান্না করে খাওয়াচ্ছে। ‘

প্রসঙ্গত, অভিনেত্রী পরীমণি তার ভালোবাসার মানুষের সাথে জীবনের অনেক ভাল মুহুর্তগুলো কাটাচ্ছে বলে তিনি প্র্রকাশ করেছেন। তিনি বলেন, আমাদের সংসারের নতুন অতীথির আসার এই সময়ে রাজ তার যত্ন নিচ্ছেন দেখাশোনা করছেন।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *