Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / নিজের সন্তানদের নিয়ে ভয়ে আছেন সানি লিওন, কারন জানালেন নিজেই

নিজের সন্তানদের নিয়ে ভয়ে আছেন সানি লিওন, কারন জানালেন নিজেই

প্রত্যেকের জীবনেই একটি অতীত থাকে, কখনও তা সুখের, কখনও কখনও ভয়, অতীতের সেই কালো ছায়া সানিকে তাড়া করে। আমদুনিয়া তাকে নীল জগতের রূপে দেখতে অভ্যস্ত। গুগলে তার নাম সার্চ মেনুতে খুজলেই চলে আসে নীল দুনিয়ায় তার সকল অতীত, যা নিয়ে তিনি রীতিমত অনুতপ্ত এবং ভবিষ্যতে তার সন্তানরা তাকে কিভাবে মেনে নিবে তানিয়ে রয়েছে নানান ভাবনায়। যদিও মুম্বাইয়ের চলচ্চিত্র জগতে তিনি এখন পরিচিত নাম। যেখানে রীতিমতো তিনি জনপ্রিয়তার সাথে সাথে একের পর এক করে যাচ্ছে বলিউড সিনেমা। বলিউডের বেশ কিছু সিনেমায় তিনি আইটেম সংএর মডেলিং এবং ফটোশুটের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে শক্ত জায়গা করে নিয়েছে।

এক সময়ের নীল ছবির নায়িকা সানি লিওন এখন ব্যস্ত বলিউডে। মুম্বাই চলচ্চিত্র জগতে পরিচিত হলেও অতীতের স্মৃতি তাকে তাড়া করে। সানির মনে প্রশ্ন- নিজের সন্তানরা তাকে ঘৃণা করবে না? সম্প্রতি একটি সংবাদমাধ্যমের কাছে এমন আশঙ্কার কথা জানিয়েছেন সানি। তিনি বলেন, আমার সন্তানরা বড় হয়ে আমাকে পছন্দ নাও করতে পারে, আমার অতীত কারণ হতে পারে। আমাকে নিয়ে বাইরের জগতে আমার সম্পর্কে সমস্ত গুজবের উত্তর দিতে হলে আমাকে তাদের সাথে কথা বলতে হবে এবং তাদের সবকিছু বলতে হবে যাতে তারা সমস্ত প্রশ্নের উত্তর দিতে পারে। তাদের জানতে দিন যে আমি যা করতে ভালোবাসি তা করেছি। তারা ভবিষ্যতে যা খুশি তাই করতে পারে। সানি এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার ২০১৭ সালে লাতুরের একটি অনাথ আশ্রম থেকে তাদের মেয়ে নিশাকে দত্তক নিয়েছিলেন। তারা দুই ছেলে আশের এবং নোয়া সহ একটি ছয় বছরের মেয়েকে পরিচালনা করছেন। সন্তানদের জীবনে তিনি পাশে থাকবেন বলে জানান সানি।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় ও বলিউড শোবিজ প্রাঙ্গনে সানির লিওন বেশ জনপ্রিয় একটি নাম। তিনি সামাজিক মাধ্যমেও খুব জনপ্রিয় একটা মুখ, কখনো ফানি ভিডিও, কখনো শুটিংয়ের দৃশ্য আবার কখনো পরিবারের সঙ্গে সময় কাটানোর মুহূর্ত রয়েছে তার সামাজিক স্ট্যাসে। তার অনুসারীর সংখ্যাও একেবারে কম নয়। আর এসব দিয়েই নীল জগতের তারকার ব্যাজ থেকে মুক্তি পেতে চান তিনি।

 

সূত্র: আনন্দবাজার পত্রিকা ও হিন্দুস্তান টাইমস।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *