Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার সমালোচকদের কড়া জবাব দিলেন সানাই মাহবুব, জানা গেল কারন

এবার সমালোচকদের কড়া জবাব দিলেন সানাই মাহবুব, জানা গেল কারন

বাংলাদেশের শোবিজ জগতের ব্যাপকভাবে আলোচিত মডেল ও বিতর্কিত অভিনেত্রী সানাই মাহবুব। কয়েকদিন ধরেই নানা কারণে আলোচনায় আসেন তিনি। তাকে ঘিরে নতুন আলোচনার জন্ম হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার প্রকাশ্য বিচরণ। তিনি গানের মডেল ও চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে কাজ করেছেন। যদিও কোন ছবি এখনও দিনের আলোর মুখ দেখেনি। তবে গত বছর অভিনয় থেকে পদত্যাগের ঘোষণা দেন সানাই মাহবুব। এরপর থেকে তিনি আর আলোচিত হননি। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকলেও তাকে আর আগের মতো খোলামেলাভাবে দেখা যায় না। তিনি পরিপূর্ণ ইসলামী জীবন যাপন করছেন।

সম্প্রতি গোপনে বিয়ে করেছেন জনপ্রিয় ও আলোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। গত বছর তিনি অভিনয় ছেড়ে ইসলামিক জীবনধারা বেছে নেন। শোবিজ জগতের সব কর্মকাণ্ড থেকে সরে এসে এখন নিয়মিত বোরকা-হিজাব পরেন। এবার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সবাইকে দ্রুত ওমরাহ পালনের শুভেচ্ছা জানিয়েছেন এই অভিনেত্রী। সোমবার (৮ জুন) সানাই তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, নিশ্চয়ই আল্লাহ পরম করুণাময়। আল্লাহ ক্ষমাশীল। আল্লাহ ক্ষমা করতে ভালোবাসেন। কিন্তু এই সমাজের কিছু মানুষ কি এটা বোঝেন? বোঝার মানে কী? কোথায়? সর্বশক্তিমান আল্লাহ ক্ষমা করতে ভালোবাসেন, সমাজে এমন ২, ৪, ১০ জন অমানুষ আমাকে দেখে কি ভাবল, কি করল, কাঁদল বা হাসল তাতে আমার কিছু যায় আসে না!

কারণ ইসলামের পথে আসার জন্য এ ধরনের বহু মানুষ আমাকে সাধুবাদ জানিয়েছেন। আমি তাদের প্রশংসা করি। এই নায়িকা আরও লিখেছেন, ইসলামের পথে অবিচল থাকব ইনশাআল্লাহ। আমার জন্য দোয়া করবেন যেন আমি দ্রুত ওমরাহ পালন করতে পারি। গত ২৭ মে পারিবারিক আয়োজনে সানাইয়ার বিয়ে সম্পন্ন হয়। তার বরের নাম আবু সালেহ মুসা। সানাইয়ের পৈতৃক নিবাস নীলফামারীতে। মুসার বাড়িও একই জেলায়। তিনি ঢাকার একটি বেসরকারি ব্যাংকে কর্মরত ছিলেন। এর আগে ২০১৯ সালে সানাইয়ার বিয়ের খবর শোনা গিয়েছিল। প্রাক্তন মন্ত্রীর সঙ্গে তার বাগদান হয়েছিল। খবরটি নিশ্চিত করেছেন সানাই নিজেই। তবে বিয়ের বিষয়ে আর কোনো আপডেট পাওয়া যায়নি।

উল্লেখ্য, সানাইয়ের বেশিরভাগ কাজই সমালোচনামূলক। অশ্লীলতার অভিযোগে তিনি ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম সাপ্রেশন ডিভিশনে হাজির হন। এ সময় বন্ডে সই করে তিনি মুক্তি পান। এছাড়া আওয়ামী লীগের একজন মন্ত্রীকে বিয়ে করছেন বলে নতুন করে আলোচনায় আসেন তিনি। যদিও পরে শোনা গিয়েছিল মন্ত্রী এমপিকে বিয়ে করছেন না। তবে তিনি এমপির পরিচয় গোপন রাখেন। এদিকে, বিয়ের পর থেকেই নেটিজেনদের তীব্র সমালোচনা হচ্ছে। আর এবার এ নিয়ে মুখ খুললেন তিনি। সোমবার (৬ জুন) তিনি তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, Indeed Allah is the most merciful.

 

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *