Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার ইসিকে কড়া ব্যবস্থা নেওয়ার জন্য অলির চিঠি, জানা গেল কারন

এবার ইসিকে কড়া ব্যবস্থা নেওয়ার জন্য অলির চিঠি, জানা গেল কারন

বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষপটে বিরোধী রাজনৈতিক দলগুলোর মধ্যে ভাঙ্গন ধরাতে বিভিন্ন বিভ্রান্তিমূলক খবর ছড়ানো্ হচ্ছে বলে দাবি করেন কর্নেল (অব.) ড. অলি আহমদ। তিনি বলেন ব্যক্তি উদ্দেশ্য দলের নামে নানা প্রকার অপপ্রচার চালাচ্ছে কিছু লোক। দল সম্পর্কে এমন বিভ্রান্তিমূলক তথ্য ছড়ানোর কারনে দলের ভাবমর্তি ও সুনাম নষ্ট হচ্ছে।

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) নাম ব্যবহার করে ‘বিভ্রান্তি সৃষ্টিকারীদের’ বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন
দলটির সভাপতি কর্নেল (অব.) ড. অলি আহমদ।

সোমবার এ বিষয়ে ইসিতে ৪ পৃষ্ঠার অভিযোগ জমা দিয়েছেন তিনি।

মঙ্গলবার সকালে রাজধানীর এফডিসি সংলগ্ন এলডিপির দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট ড. আওরঙ্গজেব বেলাল।

তিনি অভিযোগ করে বলেন, শাহাদাত হোসেন সেলিম নিজেকে মহাসচিব উল্লেখ করে বিভিন্ন অপরাজনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত হচ্ছে। তারা সম্পূর্ণ অসৎ উদ্দেশ্য প্রণোদিত হয়ে একটি নিবন্ধিত ও প্রতিষ্ঠিত রাজনৈতিক দলের গঠনতন্ত্র পরিপন্থী ও বেআইনি কাজ করে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে।। এলডিপির সুনাম ও ভাবমূর্তি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। এলডিপির বিরুদ্ধে ষড়যন্ত্রকারী ও দুর্বৃত্তদের অবৈধ কর্মকাণ্ড বন্ধে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানাচ্ছি। সেই সাথে এসব দুর্বৃত্তদের এলডিপির নেতা হিসেবে চিহ্নিত করে গণমাধ্যমে সংবাদ পরিবেশন করা থেকে বিরত থাকার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানাচ্ছি।

এলডিপি নেতা শাহাদাত হোসেন সেলিমের বিরুদ্ধে অভিযোগ করে তিনি বলেন, ষড়যন্ত্রের অংশ হিসেবে এলডিপির সাবেক যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিমসহ কিছু নেতাকর্মী দলবিরোধী কর্মকাণ্ডে জড়িত, বিশেষ করে যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশিদের প্রলুব্ধ করে সার্টিফিকেট দেওয়ার জন্য প্রতারণার আশ্রয়ে দলীয় প্যাডে প্রত্যয়ন পত্র প্রদানের মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে অভিযুক্ত হওয়ার কারণে বিগত ২০১৯ সালের ২৬ অক্টোবর এলডিপি-র জাতীয় কাউন্সিলে অনুপস্থিত থেকে নির্বাচিত হতে পারেনি। পরে দলীয় সিদ্ধান্তে তাকে বহিষ্কার করা হয়। এলডিপির সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই। সেই আগ্রাসনে ক্ষুব্ধ হয়ে তারা এলডিপির বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারে লিপ্ত হয়।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অলি আহমদের নেতৃত্বাধীন এলডিপির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মাহমুদ মোর্শেদ, ড. নেয়ামুল বশির, যুগ্ম মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি, উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান, আইন সম্পাদক অ্যাডভোকেট আবুল হাশেম প্রমুখ।

প্রসঙ্গত, দলের নামে ভাবে অপ্রচারসহ বিভ্রান্তিমূলক তথ্য প্রচারের অভিযোগ করা হয় শাহাদাত হোসেন সেলিম বিরুদ্ধে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য ইসির নিকট লিখিত অভিযোগ দেওয়া হয়েছে দলের পক্ষ থেকে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *