Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বাঁধন খুলে খোলামেলা সাহসী মিথিলা, ভিডিও সাড়া ফেললো (ভিডিও সহ)

বাঁধন খুলে খোলামেলা সাহসী মিথিলা, ভিডিও সাড়া ফেললো (ভিডিও সহ)

রাফিয়াত রশিদ মিথিলা।বাংলাদেশের শোবিজ অঙ্গনের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী এবং সঙ্গিত শিল্পী। তবে সঙ্গীত শিল্পীর থেকে বেশি এখন তিনি আলোচনায় রয়েছেন অভিনেত্রী হিসেবে। এছাড়াও স্যোশাল মিডিয়া সাহসী ছবি পোস্ট করবার ক্ষেত্রে কোনও সময়ই পিছপা হন না মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এই অভিনেত্রী, সঞ্চালিকা, শিক্ষাবিদের সাম্প্রতিকতম ফটোশ্যুট রীতিমতো তাক লাগাচ্ছে। কখনও খোলা পিঠে, কখনও বা সাদাকালোয় মোহনীয় মিথিলা!

সামাজিক যোগাযোগের মাধ্যমে ভীষণ সক্রিয় মিথিলা। তিনি তার ইনস্টাগ্রামে বেশ কয়েকটি খোলা চুলের ছবি প্রকাশ করেছেন। এ ছবি তার ভক্তরা বেশ পছন্দ করেছে। এ যেন বাঁধন খুলে খোলামেলা আবহে কেশকলী!

https://www.instagram.com/reel/CStwOH7DZkY/?utm_source=ig_embed&utm_campaign=loading

আনমোনা মিথিলার চাহনি থেকে পুরুষ হৃদয়ের ধুকপুকানি বেড়েছে কয়েকগুণ। এদিকে আলো আঁধারি ফটোশ্যুট মিথিলার বিশেষ পছন্দের। অন্ধকারে নিজেকে নিয়ে কৌতুহল আরও বাড়িয়ে দেন মিথিলা। মাঝে মধ্যেই সেসব ছবির দেখা মেলে তার ইনস্টাগ্রামে। তার অসংখ্য ভক্তদের জন্য জন্য তিনি মাঝেমধ্যে এরকম ছবি পোস্ট করেন।

মিথিলা বর্তমানে রয়েছেন কোলকাতায়। পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করার পর থেকেই তিনি এখন বেশিরভাগ সময়টা কাটিয়ে থাকেন সেখানে। সৃজিত মুখার্জী ও মেয়ে আইরার সঙ্গে বেশ ভালো সময় পার করছেন তিনি। বাংলাদেশে বিভিন্ন কাজ তো রয়েছে, এর পাশাপাশি কলকাতাতেও বেশ কিছু কাজের কথা ভাবছেন মিথিলা।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *