Friday , September 20 2024
Breaking News
Home / opinion / প্রধানমন্ত্রীর ফেলোশিপ নিয়ে এবার প্রশ্ন তুললেন পিনাকী ভট্টাচার্য

প্রধানমন্ত্রীর ফেলোশিপ নিয়ে এবার প্রশ্ন তুললেন পিনাকী ভট্টাচার্য

বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের সামগ্রীক উন্নতি হয়েছে বলে দাবি করে আওয়ামীলীগ সরকার। কিন্তু রিরোধী রাজনৈতিক দলগুলো বলছে সরকার দেশের দুর্নীতি, লুটপাটের মাধ্যমে দেশের অর্থনৈতিক ব্যবস্থা হুমকির মুখে ফেলেছে। সরকার এসব কর্মকান্ডের জন্য দেশের দ্রব্য মূল্য থেকে শুরু করে প্রতিটি ক্ষেত্রে দাম বৃদ্ধি পেয়েছে। দেশের চিগিৎসা ব্যবস্থা উন্নতির অবদানের জন্য প্রধামন্ত্রীর ফেলোশিপ দেওয়া নিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য।

শেখ হাসিনাকে সম্মানসূচক ফেলোশিপ দিয়েছে বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস। এই পড়ন্ত বেলায় ডাক্তারসাবেরা এই কামডা না করলে হইতো না?কামডা তো ভালো করলেন না। তারে ডাকছেন, ক্রেস্ট মেস্ট দিছেন ওই পর্যন্তই থাকতেন। কেন এত উৎসাহ দেখান? একজন ঘৃন্য ফ্যাসিবাদী শাসকের নাম চিরকাল ফেলোদের তালিকায় থাকবে?
বিসিপিএসের প্রধান যারা ছিলেন তারা এই কাজের জন্য পস্তাবেন। ডাক্তারসাবেরা, আমি মনে রাখলাম এই ঘটনা। হাসিনা চলে যাবে, আজ না হয় কাল। কিন্তু আপনাদের এই কাজের জন্য জবাব দিতে হবে, মনে রাইখেন।।
পাব্লিকে যে আপনাগো ডলা দেয় মাঝে মাঝে এমনি না। সবসময় আপনারা কিন্তু গনবিরোধী, হন আকাংখ্যার উল্টাদিকে থাকেন। ডলা খাওয়া জায়েজ আছে আপনাগো।

প্রসঙ্গত, দেশের চিগিৎসা ব্যবস্থায় অবদান রাখার জন্য প্রধানমন্ত্রীকে সম্মানসূচক ফেলোশিপ ডিগ্রী প্রদান করা হয়েছে। কিন্তু একজন ফ্যাসিবাদী সরকার প্রধানকে এমন সম্মানসূচক ডিগ্রী প্রদান করা হয়েছে বলে মন্তব্য করেন পিনাকী ভট্টাচার্য।

About Babu

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *