Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / ফিল্মী স্টাইলে বাড়িতে ডাকাত, লাইভে এসে অবশেষে রক্ষা পেল প্রাণ

ফিল্মী স্টাইলে বাড়িতে ডাকাত, লাইভে এসে অবশেষে রক্ষা পেল প্রাণ

লক্ষীপুরে এক ব্যাবসায়ীর বাড়িতে রাতের বেলায় ফিল্মী স্টাইলে ডাকাত দল এসে হানা দেয়। ঘটনা স্থলে কয়েক রাউন্ড এলোপাতারি গু//লিও ছুড়তে শোনা যায় ভুক্তভোগী পরিবারের বাড়িতে। এই সমনয়ে পরিবারের সবাই ভয়ে দিশেহারা হয়ে পরে এবং ঘরের দরজা লাগিয়ে দিয়ে ঘরের ভিতরে আবস্থান নেয়। ডাকাতদের হিংস্রতার তীব্রতা দেখে কোন উপায় না পেয়ে এক পর্যায়ে ভুক্তভোগীর বাড়ীর ছেলে সামাজিক মাধ্যমের লাইভে লাইভ করে। তাদের এই লাইভের মাধ্যমে অবশেষে প্রাণের রক্ষা পায় পরিবারের সবাই।

লক্ষ্মীপুরে সার ও কীটনাশক ব্যবসায়ী আব্দুস শহীদের বাড়িতে ডাকাতরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় কয়েক রাউন্ড গুলির শব্দ শোনা যায়। সোমবার রাত ১১টার দিকে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউপির পূর্ব চর উভুতি গ্রামের তোফায়েল হাজীর বাড়িতে এ ঘটনা ঘটে।ডাকাতদের গুলিবিদ্ধ হওয়ার ভয়ে পরিবারের সন্তান মোহাম্মদ শাহাদাত সৌরভ ফেস// বুক লাইভে এসে প্রাণ ভিক্ষা করে। তার লাইভ ভিডিওতে গু// লির শব্দ শোনা যায়। দরজা বন্ধ থাকায় ডাকাতরা ঘরে ঢুকতে পারেনি। তবে লাথি মেরে দরজা ভাঙার চেষ্টা করেন তিনি। এ সময় সৌরভের লাইভ ভিডিও ও গু// লির শব্দ দেখে আশেপাশে লোকজন জড়ো হতে থাকে। একপর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়। সৌরভ ব্যবসায়ী আবদুস শহীদের ছেলে। সার ও কীটনাশকের স্থানীয় ডেপুটি মার্কেটে শাহজাদ ট্রেডার্স নামে তাদের একটি ব্যবসা রয়েছে। সৌরভ জানান, রোববার তাদের দোকানে হালখাতা ছিল। সোমবার বিদেশ যাওয়ার জন্য দুই লাখ টাকা সঙ্গে রাখেন এক ব্যক্তি।

তাদের ঘরে প্রায় ৫ লাখ টাকা ও স্বর্ণালঙ্কার ছিল। এ কারণে ডাকাতরা হামলা চালায়। কিছুক্ষণ পর তারা গু// লি চালায়। দরজা ভাঙার চেষ্টা করেও পারেনি। লোকজন এলে তারা পালিয়ে যায়। স্থানীয় সূত্রে জানা গেছে, লক্ষ্মীপুর সদর, কমলনগর ও নোয়াখালীর সদর উপজেলার সীমান্তবর্তী তেওয়ারীগঞ্জের আন্ধারমানিক ও পূর্বচরের উভুতি গ্রামে। ওই এলাকায় ডাকাতিসহ নানা অপকর্মের ঘটনা ঘটে। ডাকাতির পর প্রাণনাশের ঘটনাও রয়েছে। সৌরভ জানান, গু// লির শব্দে তার হাত-পা ঠান্ডা হয়ে আসছে। তাই সবাইকে সাহায্য করার জন্য ফে// সবুক লাইভে গিয়েছিলাম। পরে এলাকার লোকজন আসতে শুরু করলে ডাকাতরা পালিয়ে যায়। তেওয়ারীগঞ্জ ইউপি চেয়ারম্যান ওমর ফারুক ইবনে হোসেন ভুলু বলেন, ঘটনাটি শুনেছি। সবাই শট আর ককটেল নিয়ে কথা বলছে। ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জানতে ড. লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, ঘটনার আগে কেউ জানায়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে। ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলে বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, লক্ষীপুরে এক ব্যাবসায়ীর বাসায় ডাকাতের হামলার স্বীকার হওয়া পরিবারের ঘটনার আগের দিন তাদের ব্যাবসার স্থলে হালখাতার আয়োজন করা হয়েছিল। সেখানে বেশকিছু টাকা এবং এক ব্যাক্তির বিদেশ যাওয়ার জন্য কিছু টাকা সব মিলিয়ে প্রয়া ৫লক্ষ টাকা ঘটনার সময় তাদের বাসায় মজুদ ছিল সাথে কিছু সোনাও। উক্ত এলাকায় ডাকাতির প্রভাব খুব বেশি এবং এই ডাকাতির ফলে অনেক মানুষের প্রাণও সংসয় হয়েছে বলে জানিয়েছে স্থানীয় জনগন। তবে ভুক্তভোগী পরিবারের ছেলে হঠাৎ বুদ্ধির জোরে এযাত্রায় বেচেঁ গেলেন ডাকাতের হাত থেকে।

 

 

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *