Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ৪২ বছরের শাকিব খানের নায়িকা ২১ বছরের পূজা চেরি

৪২ বছরের শাকিব খানের নায়িকা ২১ বছরের পূজা চেরি

গত ২০ আগস্ট ২১ বছরে পা দিয়েছেন এ প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। ২০১৮ সালে চিত্রনায়িকা হিসেবে অ’ভিষেক হওয়ার পর এ প্রজেন্ম’র সিয়াম আহমেদ, আদৃত রায় ও আব্দুন নূর সজলদের সঙ্গে অ’ভিনয় করেছেন তিনি। তবে এবার পূজা নায়ক হিসেবে পেতে যাচ্ছেন ৪২ বছর বয়সী ঢালিউড কিং শাকিব খানকে।

এমনই গুঞ্জন এফডিসিপাড়ায়। শোনা যাচ্ছে, ‘গলুই’ নামে একটি ছবিতে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন শাকিব খান ও পূজা চেরি। এ ছবিটি পরিচালনা করবেন এস এ হক অলিক। প্রযোজনা করবেন মোহাম্ম’দ খসরু। ছবিটি ২০২০-২০২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে। এই ‘গলুই’-এর জন্যই একসঙ্গে ভাবা হচ্ছে শাকিব-পূজাকে।

এ গুঞ্জনকে একেবারে উড়িয়ে দেননি ছবিটির পরিচালক এস এ হক অলিক। তিনি গণমাধ্যমকে বলেছেন, ‘ছবিটি নিয়ে শাকিব খান ও পূজা চেরির সঙ্গে আমাদের কথা হয়েছে। তবে সেটা এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে। দুজন চুক্তি স্বাক্ষর করলেই বিষয়টিকে আম’রা চূড়ান্ত হিসেবে ধরে নেব। তখনই আনুষ্ঠনিকভাবে ঘোষণাটি দিতে পারব।’

শাকিব-পূজা ছাড়াও সিনেমাটির দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন বরেণ্য অ’ভিনয়শিল্পী আজিজুল হাকিম ও ফজলুর রহমান বাবু। সিনেমাটির গান করবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমা’র বিশ্বজিৎ ও হাবিব ওয়াহিদের মতো তারকারা। চুক্তি হয়ে গেলে সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহ থেকে জামালপুরে ছবিটির শুটিং শুরু হবে বলে জানান পরিচালক।

প্রসঙ্গত, শাকিব খান বর্তমানে ‘লিডার: আমিই বাংলাদেশ’-এর শুটিং করছেন। নবাগত নির্মাতা তপু খানের পরিচালনায় এ ছবিতে তার নায়িকা শবনম বুবলী। অন্যদিকে পূজা চেরির ‘জ্বীন’ ও ‘শান’ নামে দুটি ছবি রয়েছে মুক্তির অ’পেক্ষায়। এছাড়া হাতে রয়েছে ‘সাইকো’, ‘হৃদিতা’, ‘ক্যাশ’ ও ‘মাসুদ রানা’ নামে আরও চারটি ছবি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *