Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এইবার করেই ফেললাম জোর করে: শ্রীলেখা

এইবার করেই ফেললাম জোর করে: শ্রীলেখা

শ্রীলেখা মিত্র ভারতীয় বাংলা চলচ্চিত্রের একজন খুব জনপ্রিয় অভিনেতা। তিনি তার অগাধ প্রতিভা দিয়ে জয় করে নিয়েছেন কোটি ভক্তদের হৃদয়। শ্রীলেখা মিত্র অভিনয় করেছেন অসংখ্য চলচ্চিত্রে। তার দক্ষতাপূর্ণ ও নয়ানাভিরাম অভিনয়ের জন্য তিনি পেয়েছেন অনেক পুরষ্কারও। সম্প্রতি তিনি বললেন জোর করে করেই ফেললেন তিনি। কথাটি বলে ভক্তদের মনে সৃষ্টি করেছেন কৌতুহলের।

বেশ কিছু দিন ধরেই ভালো লাগছে না অভিনেত্রী শ্রীলেখা মিত্র। অভিনেত্রী তার ই/নস্টাগ্রাম পোস্টে তার ভক্তদের সাথে খবরটি শেয়ার করেছেন। তবে এর কারণ ব্যাখ্যা করেননি তিনি। তবে মন ভালো রাখতে তিনি যে কোনো ওষুধের ওপর নির্ভর করছেন, তা তাঁর লেখায় স্পষ্ট।

ই/নস্টাগ্রামে শরীরচর্চা করার একটি ছবি শেয়ার করে শ্রীলেখা লেখেন,‘ মন ভাল ছিল না ক’দিন। আজ জোর করে করলাম এক্সারসাইজ। ব্যায়াম ওজন কমানোর পাশাপাশি মানসিক চাপ ও বিষণ্ণতা কমাতে সাহায্য করে, আপনিও চেষ্টা করে দেখুন, আমাকে পরে ধন্যবাদ জানাবেন। হ্যাঁ আমি জানি, আমার বক্ষভাঁজ দেখা যাচ্ছে, কিছু করার নেই। খুব একটা খারাপ লাগছে না বোধহয়’?

সামগ্রিক সুস্থতার জন্য মানসিক স্বাস্থ্যের গুরুত্ব বাড়ছে। মানসিক বিষণ্নতা অনিদ্রা এবং হরমোনের ভারসাম্যহীনতার কারণ হতে পারে। এটি ডায়াবেটিস এবং হৃদরোগের মতো গুরুতর শারীরিক সমস্যাও সৃষ্টি করতে পারে। তাই বর্তমানে অনেকেই মানসিক স্বাস্থ্য ভালো রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। চিকিৎসকরাও বলছেন, নিয়মিত ব্যায়াম করলে বিষণ্নতার ঝুঁকি কমে। শ্রীলেখাও সেই পথ অনুসরণ করছেন। আপনিও চেষ্টা করে দেখতে পারেন।

প্রসঙ্গতা, শ্রীলেখা মিত্র তার চলচ্চিত্রের জীবনে ভক্তদের উপহার দিয়ে গেছেন একের পর এক সুন্দর সিনেমা। তিনি বর্তমানে পূর্বের মতো সিনেমাতে নিয়মিত না কিন্তু তার অভিনিত সিনেমাগুলো আজও মানুষের মনে আজও দাগ কেটে যায়। তার অভিনিত সিনেমাগুলো ছিলো রুচিসম্মত।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *