Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অ্যাম্বুলেন্সে মেহজাবীন, ভিন্ন এক অভিজ্ঞতার কথা জানালেন নিজেই

অ্যাম্বুলেন্সে মেহজাবীন, ভিন্ন এক অভিজ্ঞতার কথা জানালেন নিজেই

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী নতুন নতুন চরিত্রে নিজেকে মেলে ধরেন। পরিচিত ছকের বাইরেও কাজ করে সফল হয়েছেন তিনি। এবার ভক্তদের জন্য নতুন চমক নিয়ে আসছেন এই তারকা। অ্যাম্বুলেন্স চালকের ভূমিকায় দেখা যাচ্ছে তাকে। যার নাম ঠিক হয়নি এখনো, এই নাটকটি পরিচালনা করছেন অনন্যা ইমন। প্রবন্ধ-চিত্রনাট্য লিখেছেন জাহান সুলতানা। আসন্ন কোরবানির ঈদে প্রচার হবে এটি। শনিবার (৪ জুন) থেকে রাজধানীর বিভিন্ন স্থানে নাটকটির শুটিং হচ্ছে। সোমবার (০৮ জুন) শেষ দিনের শুটিং চলছে।

দীর্ঘ ছুটি কাটিয়ে আবারও শুটিং স্পটে আসছেন মেহজাবিন চৌধুরী। সোশ্যাল মিডিয়ায় সোমবারের শুটিংয়ের একটি ভিডিও শেয়ার করে হতবাক তিনি। সেখানে অ্যাম্বুলেন্স চালকের ভূমিকায় দেখা গেছে নায়িকাকে। নতুন এই চরিত্র নিয়ে দারুণ উচ্ছ্বসিত মেহজাবিন। তিনি বলেন, মাঝে মাঝে ভাবি আমি যদি অন্য পেশায় থাকতাম তাহলে আমার জীবনে এমন অভিজ্ঞতা হওয়ার সৌভাগ্য হতো। আমি খুব ঘাবড়ে গিয়েছিলাম এত বড় অ্যাম্বুলেন্স চালাতে পারব কি না! কারণ, আমি গাড়ি চালালেও এর আগে কখনো মাইক্রো ড্রাইভ করিনি। কিন্তু অ্যাম্বুলেন্সের এক্সিলারেটরে পা রাখার পর আমি একটা নতুন কিছু আবিষ্কার করলাম। ঈদের নাটকের নাম প্রকাশ না করলেও মেহজাবিন বলেন, নতুন গল্প, নতুন চরিত্র, আশা করি সবাই পছন্দ করেছেন।

বিরতি প্রসঙ্গে মেহজাবিন দেশের একটি জনপ্রিয় গনমাধ্যমকে বলেন, আমি বিরতি নিয়ে আবার ক্যামেরার সামনে দাঁড়ালাম। গত ঈদের আগে শেষ কাজ করেছি। দীর্ঘ ছুটির পর ৩৬ দিন পর গত শনিবার শুটিংয়ে ফিরেছি। শুটিং করছি। রাজধানীর কাউলায় নাটক। এত দিন পর শুটিংয়ে কতটা মনোযোগ ফিরতে পারব, তা নিয়ে সন্দিহান ছিলাম। সব মিলিয়ে একটু না, বেশ নার্ভাস লাগছিল। তবে দীর্ঘ ছুটি কাটিয়ে কাজে ফিরে আমার সঙ্গে এমন ঘটনা এই প্রথম নয়। ঈদুল ফিতরে মেহজাবিন অভিনীত একাধিক নাটক প্রচারিত হয়েছে। এর মধ্যে রয়েছে ‘ঘুন’, ‘শেষ দেখা’, ‘চম্পা হাউস’, ‘ফ্রিল্যান্সার নাদিয়া’, ‘লাভ ভার্সাস ক্রাশ ২’, ২’ বাই ২’, ‘ভেলকি’, ‘ম্যাটিনি শো’, ‘উরো প্রেম’। বেশ কিছু নাটক।

উল্লেখ্য, ভিন্নধর্মী এই চরিত্রে অভিনয় করতে পেরে ব্যাপক উচ্ছ্বসিত মেহজাবিন। নাটকটির শুটিংয়ের একটি অংশ সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রী নিজেই একটি অ্যাম্বুলেন্স চালিয়ে শুটিং করছেন। এ প্রসঙ্গে মেহজাবিন বলেন, মাঝে মাঝে ভাবি অন্য পেশায় থাকলে আমার জীবনে এত অভিজ্ঞতা হওয়ার সৌভাগ্য হতো কি? এমনভাবেই আ্যামবুলেন্স চালিয়ে নিজের ভিতরে সৃষ্টি হওয়া এক ভিন্নধর্মী অভিজ্ঞতার কথা শেয়ার করলেন ভক্তদের মাধ্যমে।

 

 

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *