Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / পরীমণির মুক্তির দাবিতে এবার শাহবাগে সমাবেশের ডাক

পরীমণির মুক্তির দাবিতে এবার শাহবাগে সমাবেশের ডাক

চিত্রনায়িকা পরীমনি কে তার বাসা থেকে আটক করার পর প্রথম দিকে কেউ মুখ না খুললেও বর্তমানে অনেকে এই চিত্রনায়িকার মুক্তি চেয়ে মুখ খুলছেন। অনেকে বলছেন চিত্রনায়িকা পরীমনি কে অন্যায় ভাবে আটকে রাখা হয়েছে। তবে আইনশৃঙ্খলা বাহিনী বলছে সঠিক তথ্যের কারণে তাকে আটক করা হয়েছে। এছাড়া তাকে আটক করার পর তিনি একাধিক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। সেই সকল তথ্যের সত্যতা পেয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এদিকে, চিত্রনায়িকা পরীমনি কে আটকে রাখায় অনেকে নানা রকম কথা বলছেন। তার মুক্তির জন্য শাহবাগে নাগরিক সমাবেশের ডাক দিয়েছে বলে সংবাদ প্রকাশ পেল।

চিত্রনায়িকা পরীমণির মু্ক্তি দাবিতে এবার বি”ক্ষু””ব্ধ নাগরিকরা সমাবেশ করবেন রাজধানীর শাহবাগে। আগামী ২১ আগস্ট ‘বি”ক্ষু”ব্ধ নাগরিকজন’ এর ব্যানারে শাহবাগে নাগরিক সমাবেশের ডাক দিয়েছেন। এদিন বিকেল ৪ চায় পরীমণির মুক্তির দাবিতে শান্তিপূর্ণ সমাবেশ করা হবে বলে জানানো হয়েছে।

রাষ্ট্রের একজন সেলেব্রেটির সঙ্গে এভাবে অন্যায় আচরণের বিরুদ্ধে সোচ্ছার হয়ে সবাইকে এই বি”ক্ষো”ভ সমাবেশে যোগদান করার আহ্বনা করা হচ্ছে।

এদিকে আজ চিত্রনায়িকা পরীমণির তৃতীয় দফায় আরও এক দিনের রি”মা”ন্ড ‘ম’ঞ্জু’র করেছেন আদালত। বৃহস্পতিবার (১৯ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালতে শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে পরীমণিকে দুই দফা রি”মা”ন্ডে নেওয়া হয়। দেশের একজন তারকাকে বারবার এভাবে রি”মা”ন্ডে নেওয়া এবং তার প্রতি অমানবিক আচরণ করা হচ্ছে বলে বিবৃতি প্রদাণ করেছে দেশের ১৭ জন বিশিষ্ঠ নাগরিক।

ফেসবুকেও পরীমণির মুক্তির দাবিতে সোচ্ছার হয়েছেন সবাই। সেখানে দাবি করা হচ্ছে পরীমণির সঙ্গে যা ঘটছে তা অন্যায়। বিষয়টি নিয়ে গত শনিবার ‘বি”ক্ষু”ব্ধ নাগরিকজন’-এর ব্যানারে মানববন্ধন জাতীয় প্রেস ক্লাবের সামনে ।

সেখানে বক্তরা বলেন, ‘‘সামান্য মা//দ//ক মামলায় একজন মানুষকে জামিন না দিয়ে দুইবার রি”মা”ন্ডে নেওয়া হয়েছে, যা অযৌক্তিক। আমরা অতীতে দেখেছি মা//দ//ক মামলায় অনেকের জামিন হয়েছে। তাহলে কেন বারবার পরীমণির জামিন আবদেন নামঞ্জুর করে তাকে রি//মা//ন্ডে নেওয়া হচ্ছে?’

এদিকে, চিত্রনায়িকা পরীমনির মুক্তির কথা বলছেন অনেক-অভিনেতা অভিনেত্রী। অনেকে বলছেন চিত্রনায়িকা পরীমনি যদি কোনো দোষ করে থাকেন তবে আইন অনুযায়ী বিচার করা হোক। তবে তাকে কেন ছোট করা হচ্ছে এমন প্রশ্ন তুলছেন অনেকে। যার কারণে অনেকে এখন তার মুক্তি চেয়ে সমাবেশের ডাক দিচ্ছেন। তেমনি এবার বি”ক্ষু””ব্ধ নাগরিকরা সমাবেশের ডাক দিলেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *