Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে হেরে গেলেন সেই শিক্ষিকা পলী, আইসিইউতি দুই সন্তান

মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে হেরে গেলেন সেই শিক্ষিকা পলী, আইসিইউতি দুই সন্তান

টানা দুইদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন এক সঙ্গে তিন সন্তানের জন্ম দেয়া সেই শিক্ষিকা পলী ( পলী ) রানী দেব। ( give queen. ) আজ রবিবার ( Today Sunday ) (৫ জুন ( June )) সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃ্ত্যুর কোলে ঢোলে পড়েন তিনি। তার অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবারের ওপর।

এর আগে হবিগঞ্জের বানিয়াচং ( Baniachang )য়ে সিজারের মাধ্যমে একসঙ্গে তিন কন্যাসন্তান জন্ম দেন রানী দেব। ( give queen. ) তিন সন্তানের মধ্যে একজন মারা গেছে ও দুজন আইসিইউতি ( ICUT ) রয়েছে।

পলী ( পলী ) রানী দেব বানিয়াচং ( Baniachang ) উপজেলার যাত্রাপাশা ( Jatrapasha ) গ্রামের বাসিন্দা ও প্রাণিসম্পদ অফিসের স্টাফ দ্বীপক দেবের ( island god ) স্ত্রী। তিনি যাত্রাপাশা ( Jatrapasha ) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন।

এদিকে সংবাদা মাধ্যমকে রানীর মৃত্যুর খবর নিশ্চিত করে স্বজনরা জানান, গত ( Past ) ২ দিন আগেই ৩ কন্যাসন্তানের জন্ম দেন পলী ( পলী ) রানী। এরপর তার শারীরিক অবস্থার ব্যাপক অবনতি হওয়ায় সিলেটের একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এরপর চিকিৎসাধীন অবস্থায় সেখানেই প্রাণ হারান তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *