Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর এমন কথা এইবার চিন্তায় ফেলে দিল বিএনপিকে

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর এমন কথা এইবার চিন্তায় ফেলে দিল বিএনপিকে

আ ক ম মোজাম্মেল হক ( K M Mozammel Haque ) হলেন গণপ্রজাতন্ত্রী সরকারের ( Government People’ Republic ) মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী। তিনি বর্তমানে গাজীপুর-১ ( Gazipur-1 ) আসন থেকে নির্বাচিত হয়ে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বাগলাদেশের ( Bangladesh ) ক্ষমতাশীল দল আওয়ামী লীগের ( Awami League ) একজন নিবেদিত প্রাণ নেতা। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন আওয়ামী লীগ যদি এসব কথার প্রতিবাদে মাঠে নামে, তাহলে কাউকে পালানোর সুযোগ দেয়া হবে না।

বিএনপি মিথ্যা ও ভুল তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করতে চায়। এসব কথার প্রতিবাদে আওয়ামী লীগ মাঠে নামলে কাউকে পালানোর সুযোগ দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ( K M Mozammel Haque )।

প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনাকে ( Sheikh Hasina ) বিএনপি-জামায়াতের প্রাণনাশের হু/মকি ও কটূক্তির প্রতিবাদে শনিবার ( Saturday ) (৪ জুন ( June )) বাংলাদেশ আওয়ামী লীগের ( Bangladesh Awami League ) কালিয়াকৈর উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সমাবেশ ও সমাবেশে তিনি এসব কথা বলেন।

এভাবেই ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করা হয়। তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত বঙ্গবন্ধু পরিবারের অন্য সদস্যদেরও একইভাবে হত্যার ষড়যন্ত্র করছে।

কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবিরের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেলসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, একটি সুষ্ঠ নির্বাচন সবারই কাম্য। বিভিন্ন দলের নেতাকর্মীরা একে অপরের বিরুদ্ধে কটু মন্তব্য করে থাকেন। আবার সেই মন্তব্যের জবাবে আসে অনেক পাল্টা কটু মন্তব্য। বাজে কথা বলে উস্কানিয়ে দিয়ে অরাজকতা সৃষ্টি করলে ক্ষুন্ন হয় দেশ জাতির সুনাম। তাই দেশের স্বার্থে এগিয়ে আসতে হবে সবার। কেননা এ দেশ সবার।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *