Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার বাংলাদেশের বাজার ও রাস্তা নিয়ে নেতিবাচক মন্তব্য সেই আমেরিকান যুবকের

এবার বাংলাদেশের বাজার ও রাস্তা নিয়ে নেতিবাচক মন্তব্য সেই আমেরিকান যুবকের

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ( Facebook ) সুবাদে দীর্ঘদিন প্রেমে ( May )র পর সম্প্রতি গত ( Past ) ২৮ মে ( May ) সুদূর আমে ( May )রিকা থেকে বাংলাদেশে আসেন রাইয়ান কফম্যান। এরপর ধর্ম পরিবর্তন করে গত ( Past ) ১ জুন ( June ) গাজীপুর তরুণী সাইদার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার মধ্যদিয়ে নিজের ভালবাসাকে বাস্তবে রূপ দেন রাইয়ান।

তবে বাংলাদেশে আসতে না আসতেই বাজার ও সড়ক পথ নিয়ে নেতিবাচক মন্তব্য করতে দেখা গেল তাকে।

শুক্রবার নববধূর সঙ্গে স্থানীয় চান্দনা চৌরাস্তা ( Chandana Crossroads ) বাজারে গিয়ে রাইয়ান বলেন, ‘বাজারে মানুষ বেশি, এবং রাস্তা নোংরা’। যা তার কাছে বিরক্তিকর লেগেছে।

তবে বাংলাদেশকে ‘সুন্দর দেশ’ বলে মন্তব্য করেছেন রাইয়ান। সুন্দর আর সরল বলেছেন এ দেশের মানুষকেও। যদিও রাস্তাঘাট তার কাছে কিছুটা নোংরা মনে হয়েছে।

এ ছাড়া বাঙালিদের খুবই অতিথিপরায়ণও মনে হয়েছে রাইয়ানের কাছে। ক্ষুধার্ত না থাকলেও মানুষ তাকে খাওয়াতে ব্যস্ত।

এভাবেই সাইদার পরিবারের কাছে বাংলাদেশের ( Bangladesh ) প্রতি তার মনোভাব প্রকাশ করলেন মার্কিন যুবক। মিসৌরি ( Missouri ) অঙ্গরাজ্যের ক্যানসাসে তার বাড়ি।

এদিকে খুব শীঘ্রই ভালোবাসার মানুষকে নিজ দেশে ফিরতে চান রাইয়ান কফম্যান। অন্যদিকে রাইয়ানকে ( Ryan ) স্বামী হিসেবে পেয়ে আনন্দিত সাইদা। তিনি জানান, পরিবারের সম্মতিতেই বিয়ে করেছেন তারা। এছাড়া তাকে পরিবাররের সদস্যরাও বেশ খুশি বলে দাবি করেন তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *