Friday , September 20 2024
Breaking News
Home / National / সীতাকুণ্ডের কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকান্ড : নিহত ৭, আহত তিন শতাধিক

সীতাকুণ্ডের কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকান্ড : নিহত ৭, আহত তিন শতাধিক

সীতাকুণ্ডে বিএম ( BM Sitakunda ) কন্টেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিস্ফোরণের পরপরই ডিপোর বিভিন্ন আমদানি-রপ্তানি কন্টেইনারে আগুন ধরে যায়। কম্পন এতটাই জোরে ছিল যে আশেপাশের বেশিরভাগ ভবনের কাঁচ ভেঙে যায়। এ ঘটনায় সাতজনের মৃ\’ত্যুর খবর পাওয়া গেছে। আ\’হত হয়েছেন অন্তত তিন শতাধিক।

ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা রয়েছে।শনিবার রাত ( Night ) ১০ টার দিকে এই ভয়াবহ বিষ্ফো’\রণের ঘটনা ঘটে।বিস্ফো’\রণের পরপরই কন্টেইনারটিতে আগুন ধরে যায়। ডিপোতে রাসায়নিকযুক্ত একটি কন্টেইনার থেকে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

জানা গেছে, আগুন একটা কনটেইনার থেকে আরেকটাতে ছড়িয়ে পড়ছে। বিস্ফোরণে কেঁপে উঠছে আশপাশের এলাকা। এদিকে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৬টি ইউনিট কাজ করছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পুরো ডিপোতে আগুন জ্বলছে।

আতঙ্কে এলাকাবাসী এদিক ওদিক ছুটছে। আগুন নেভাতে গিয়ে বেশ কিছু দমকলকর্মী পুড়ে গেছে। কুমিরা ফায়ার সার্ভিস স্টেশনের ( Kumira Fire Service Station ) সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল ( Nurul Alam Dulal ) বলেন, কন্টেইনার ডিপোতে রাসায়নিক ছিল। সেখান থেকেই বিস্ফোরণ হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ পর্যন্ত ৭ জনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে আরও হতাহতের আশঙ্কা রয়েছে

About Ibrahim Hassan

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *