Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মানুষ চোর, নাকি চোরাই আওয়ামী লীগ করে: রিজভী

মানুষ চোর, নাকি চোরাই আওয়ামী লীগ করে: রিজভী

শেখ হাসিনা চালের দাম, লবণের দাম, পেঁয়াজের দাম, ডালের দাম বাড়ালে তার সিন্ডিকেটের পকেট ভরবে। এর মধ্য দিয়ে তার ময়ূর সিংহাসন টিকে থাকবে এটাই শেখ হাসিনার ( Sheikh Hasina ) অভিপ্রায়। মন্ত্রীরা তার সিন্ডিকেটকে সুযোগ দিতে চৌমুহনী ( Chaumuhani ), হাজীগঞ্জ, চট্টগ্রাম ( Chittagong ) ও পীরগঞ্জে ( Pirganj ) জনগণের দৃষ্টি আকর্ষণ করছেন বিএনপির ( BNP ) সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ( Ruhul Kabir Rizvi )। এছাড়া তিনি আরো বলেন, আওয়ামী লীগ ( League ) করলে মানুষ চোর হয়, নাকি চোরেরা আওয়ামী লীগ ( League ) করে? এই প্রশ্ন এখন মানুষের মুখে মুখে।

পঞ্চবটি এলাকার একটি কমিউনিটি সেন্টারে জেলা যুবদল আয়োজিত বিএনপির ( BNP ) প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ( Ziaur Rahman ) ৪১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গরিব-অসহায়দের মাঝে সেলাই মেশিন, শাড়ি-লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার ( Saturday ) (৪ জুন ( June )) নারায়ণগঞ্জের মো.

এ সময় রুহুল কবির রিজভী ( Ruhul Kabir Rizvi ) বলেন, আশপাশে অন্য কোনো দেশে জ্বালানি তেল ও চালের দাম বাড়েনি। কিন্তু বাংলাদেশে ( Bangladesh ) হঠাৎ করেই বেড়েছে। এর প্রধান কারণ আওয়ামী মাফিয়া সিন্ডিকেট। আওয়ামী লীগ ( League )ের ( Awami League ) লোকজন সরকারের ( government ) মন্ত্রীদের ভাগাভাগি করে দেশের সম্পদ লুটপাট করে নিম্ন আয়ের মানুষের জীবন দুর্বিষহ করে তুলেছে। আওয়ামী লীগ ( League )ের ( Awami League ) তথ্যমন্ত্রী হাছান মাহমুদ ( Hassan Mahmud ), সেতুমন্ত্রী ও প্রধানমন্ত্রীর ঘনিষ্ঠজনরা বাজার সিন্ডিকেট থেকে টাকা নিচ্ছেন বলেও অভিযোগ করেন রিজভী।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ ( League ) সরকার শিক্ষার্থীদের টেন্ডারবাজি, চাঁদাবাজ ও নে/ শাখোর বানিয়েছে। আর তাদের নেতৃত্ব দিচ্ছে ছাত্রলীগ ( League )।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ঢাকা ( Dhaka ) বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ ( Abdus Salam Azad ), জেলা বিএনপির ( BNP ) ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, মহানগর বিএনপির ( Mahanagar BNP ) ( BNP ) সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ( Sakhawat Hossain Khan ), জেলা বিএনপির ( BNP ) সদস্য সচিব অধ্যাপক মামুন ( Mamun ) প্রমুখ। জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি প্রমুখ।

উল্লেখ্য, বিএনপির ( BNP ) সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ( Ruhul Kabir Rizvi ) তার এক আলোচানা সভায় গন মাধ্যমের সামনে বর্তমান সরকারকে উদ্দেশ করে বলেনম সরাসরি নির্বাচনের মাধ্যমে ক্ষমতা ছেড়ে দিন। দিনের বেলা ভোট দিতে ভয় পান। ২০১৮ সালে ( ) রাতে ভোট দেওয়া হয়েছে। 201৪ সালে ( ) কেউ নির্বাচনে যায়নি। নি/র্যাতন, হা/মলা, মামলা করে ক্ষমতায় টিকে আছেন। এজন্য আইনশৃঙ্খলা বাহিনী ছেড়ে রাজপথে আসার জন্য বলছি।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *