Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / পিরিয়ডের প্রথম দিনই বিমানবন্দরে অপ্রত্যাশিত ঘটনা উরফির, বললেন আমাদের এখানে কেউ এসব বলে না

পিরিয়ডের প্রথম দিনই বিমানবন্দরে অপ্রত্যাশিত ঘটনা উরফির, বললেন আমাদের এখানে কেউ এসব বলে না

গত মঙ্গবার (৩১ মে) কলকাতার নজরুল মঞ্চে গান গাইতে গাইতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বলিউডের অন্যতম স্বনামধন্য সঙ্গীতশিল্পী কেকে। এরপর নিকস্থ একটি হাসপাতালে নিতেই দায়িত্বর‍ত এক চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর এ খবরেই গোটা বিনোদন পাড়ায় নেমে আসে শোকের ছায়া।

গতকাল তার শেষকৃত্য সম্পন্ন হয়। কিন্তু বলিউডে অনেকেই আছেন যারা সবসময় নিজেকে নিয়ে ব্যস্ত থাকেন। তাদের একজন উরফি জাভেদ।

যদিও বলিউডে তেমন কিছু করতে পারেননি তিনি। উরফি নিজেকে একজন প্রভাবশালী হিসেবে পরিচয় করিয়ে দেন। ইনস্টাগ্রামে তার লাখ লাখ ফলোয়ার। সেই সঙ্গে হাতে প্রচুর ফটোশুট, মডেলিং ও বিজ্ঞাপনের কাজ। এসব মিলিয়ে উরফির আয় কোটি টাকারও বেশি।

সম্প্রতি উরফিকে দেখা গেল সম্পূর্ণ ভিন্ন রূপে। উরফি সময়ে সময়ে তার পছন্দমত পোশাক পরে বিমানবন্দরে যায়। অনেকেই প্রশ্ন করেছেন, প্লেনে কোথায় যাবেন? নাকি শুধু ফটোশুট করতে যাবেন?

এদিন সাদা স্লিভলেস সালোয়ার-কামিজে দেখা গেল উরফিকে। অন্য দিনের মত অস্থির নয়। সেটা দেখে একজন পাপারাজ্জি জিজ্ঞেস করলেন, “কি হয়েছে? শরীর খারাপ?” উরফি স্থিরভাবে উত্তর দিল, “পিরিয়ডস। প্রথম দিন।’ তা শুনেই একজন বলেন, লোকে বলে পিরিয়ডস হলে ছুঁতে নেই? সঙ্গে সঙ্গে সেই পাপারাৎজিদের একজনকে ছুঁয়ে দেন উরফি। বলেন, ‘‘নাও তোমায় ছুঁয়ে দিলাম। এবার তুমি অচ্ছুৎ হয়ে গেলে। এসব কথা কে বলে? আমাদের এখানে তো কেউ বলে না। আপানার ওখানে বলে হয়তো।’’

পাপারাৎজিদের প্রশ্নের জবাবে এমনটা বলেও যেন রাগে-ক্ষোভে বিমানবন্দর থেকে বেরিয়ে যান বলিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী উরফি জাভেদ। এদিকে সোশ্যাল মিডিয়ায় এ ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়তেই মুহুর্তে ভাইরাল হতে দেখা যায়।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *