Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / রুমের মেয়েরা অনেক চেষ্টা করে আমাকে রক্ষা করতে,এরপর আমাকে হাসপাতালে নিয়ে আসে: নুসরাত

রুমের মেয়েরা অনেক চেষ্টা করে আমাকে রক্ষা করতে,এরপর আমাকে হাসপাতালে নিয়ে আসে: নুসরাত

বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের ( Awami League ) অন্যতম একটি শাখা ‘বাংলাদেশ ছাত্রলীগ’। দলের উন্নয়নের পেছনে নানা ভূমিকা রাখলেও এ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীদের বিরুদ্ধে উঠছে নানা দুর্নীতি-অনিয়মের অভিযোগ। এমনকি সাধারণ মানুষের পাশাপাশি তাদের হাত থেকে ছাড় পাচ্ছে না শিক্ষার্থীরাও। সম্প্রতি এবার পাওয়া গেছে এমনই একটি অভিযোগ।

জানা যায়, রাজধানীর বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের ( Begum Badrunnesa Government Women' College ) শিক্ষার্থীদের নতুন আবাসিক হলের কক্ষ দখল করতে গিয়ে শাখা ছাত্রলীগের সভাপতি সেলিনা আক্তার শেলী ( Selina Akhter Shelley ) মারামারিতে জড়িয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার ( Friday ) (৩ জুন ( June )) রাত ( Night ) সাড়ে ৮টার ( ৮টার ) দিকে এ ঘটনা ঘটে।

হামলায় নতুন হলের দুই আবাসিক শিক্ষার্থী আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আহত দুই শিক্ষার্থী হলেন- নুসরাত ( Night ) জাহান ( Nusrat Jahan ) বাঁধন ও তাসনুবা তাবাসসুম ( Tasnuba Tabassum ) মৌ। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ( Dhaka Medical College Hospital ) ভর্তি করা হয়েছে।

মারধরে আহত ছাত্রী নুসরাত জাহান বাঁধন বলেন, “হঠাৎ করে সভাপতি শেলী আপু ও অন্যরা আমার রুমে এসে আমার ওপর হামলা চালায়। তারা আমার চুল ধরে আমাকে প্রহার করে। আমার পাশের কক্ষের মেয়েরা আমাকে বাঁচানোর অনেক চেষ্টা করে, কিন্তু তারা তাদেরকেও অনেক মা’র’ধ’র করে। তা’রপর সবাই আমাকে হাসপাতালে নিয়ে আসে।’

এ ব্যাপারে অভিযুক্ত বেগম বদরুন্নেসা মহিলা কলেজ ছাত্রলীগের সভাপতি সেলিনা আক্তার শেলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ছাত্রীদের মারধরের কথা অস্বীকার করেন।

বেগম বদরুন্নেসা মহিলা কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবা আক্তার সাইমনের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি গণমাধ্যমকে বলেন, কিছু হয়নি, কোনো সমস্যা নেই। সবকিছু ঠিক আছে. ‘

এদিকে এ বিষয়টি নিশ্চিত করে চকবাজার থানার ওসি আবদুল কাইয়ুম সংবাদ মাধ্যমকে জানান, কিছুটা ঝালেমা হয়েছিল। তবে পরবর্তীতে কলেজের অধ্যক্ষ, হলের সুপাররা এসে এ ঘটনাটি সমাধান করেছেন। এই মুহুর্তে কোনো সমস্যা নেই বলেও জানান তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *