Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার ভক্তদের কাছে ক্ষমা চাইলেন হিরো আলম, জানা গেল কারন (ভিডিও)

এবার ভক্তদের কাছে ক্ষমা চাইলেন হিরো আলম, জানা গেল কারন (ভিডিও)

হিরো আলম ( Hero Alam ) মানেই আলোচনা, সমালোচা ও দর্শকদের বিনোদনমুলক একটি নাম। তুমুল সমালোচনার মধ্যেও হিরো আলম ( Hero Alam ) নিয়মিত নতুন গান নিয়ে হাজির হন। নিজের মতো করে গাইতে থাকেন তার গান। কিছুদিন আগে ভারতের ( India ) বিখ্যাত কাঁচা বাদাম ভুবন বাদ্যাকারের সঙ্গে হাউ ফানি শিরোনামের একটি গান গেয়েছেন হিরো আলম ( Hero Alam )। রানু মন্ডলের ( Ranu Mandal ) সঙ্গে এর আগেও গান করেছেন তিনি। সেই ধারাবাহিকতায় এবার হিরো আলম ( Hero Alam ) গেয়েছেন জনপ্রিয় রবীন্দ্রসংগীত আমারও পরানো যাহা চায়। শুধু তাই নয়, ওপার বাংলার কিংবদন্তি শিল্পী মৌসুমী ভৌমিকের ( Seasonal landlord ) গাওয়া একটি গান, আমি শুনেছি সেদিন তুমি, গানটিও গেয়েছেন তিনি। আর এই দুটি গানই ছিল সম্পূর্ণ সুরের বাইরে।

রিলিজের পর বুঝলাম গানটা আমার ভালো হয়নি। আমি দুঃখিত…. আমার মনে হয় না গানটা আমার গলায় যায়। আমি অনেক গান গেয়েছি, এবং সেগুলো প্রকাশ করে বোঝার চেষ্টা করেছি কোনটা শ্রোতারা পছন্দ করেন আর কোনটা করেন না। তাই আমি মনে করি আমার গলায় কবির গান শ্রোতারা পছন্দ করেন না। জনপ্রিয় রবীন্দ্রসংগীত আমার পরান যাহা চাই গেয়ে সমালোচিত হয়েছেন বেসামাল কণ্ঠে অনেক গান গেয়েছেন হিরো আলম ( Hero Alam )। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেস// বুকে গানটি পোস্ট করার পর থেকেই নানা উদ্ভট কর্মকাণ্ডের জন্য আলোচনায় থাকা কনটেন্ট ক্রিয়েটর ওপর হামলা চলছে। আর নেটিজেনদের বিভিন্ন প্রতিক্রিয়া দেখে তিনি এখন মনে মনে বুঝতে পেরেছেন যে এই গান গাওয়া তার পক্ষে অনুচিত ছিল।

গানটি হিরো আলমের অফিসিয়াল ইউটিউব চ্যানেলের নয়, অন্য একটি ইউটিউব চ্যানেল থেকে ২ জুন প্রকাশ করা হয়েছে। আর গানটি প্রকাশের পর থেকেই ট্রল শুরু হয়েছে। সম্পূর্ণ গানটি প্রকাশের আগে ৩০ মে একটি টিজার ভিডিও প্রকাশিত হয়েছিল। আছে আমার পরানো যাহা চাই এবং মৌসুমী ভৌমিকের আমি শুনেছি সেদিন তুমি-এর কিছু অংশ। সেই ভিডিওতে হিরো আলমের কিছু কথা রয়েছে। সেখানে হিরো আলম বলেন, বিশ্বকবিকে ভালোবাসেন তিনি। কবিকে শ্রদ্ধা জানিয়ে হিরো আলম গানটি গেয়ে কোনো ভুল হলে ক্ষমা প্রার্থনা করেন। হিরো আলম দেশের জনপ্রিয় গনমাধ্যমকে বলেন, পুরো গানটি প্রকাশের পর অনেকেই ট্রোল করছেন। তিনি বলেন, মুক্তির পর বুঝতে পেরেছি গানটি করা আমার ঠিক হয়নি। আমি ক্ষমা প্রার্থনা করছি।

এটা কেন বুঝলেন জানতে চাইলে হিরো আলম বলেন, গানটা আমার গলার নিচে যায় বলে মনে হয় না। আমি অনেক গান গেয়েছি, এবং সেগুলো প্রকাশ করে বোঝার চেষ্টা করেছি কোনটা শ্রোতারা পছন্দ করেন আর কোনটা পছন্দ করেন না। তাই আমার মনে হয় কবির গান আমার গলায় শ্রোতারা পছন্দ করেন না। হিরো আরো বলেন, তার চ্যানেল থেকে যা ইচ্ছে গান করেননি। অন্য YouTube চ্যানেলের জন্য তৈরি। গানটি পাবলিক হবে না। তার কণ্ঠে রবীন্দ্রসংগীত শোনার পর অনেকেই ফেসবুকে প্রশ্ন করছেন তিনি বাংলার জনপ্রিয় কবি নজরুল ইসলাম না লালনের গান নিয়ে আসছেন। দেশের একটি জনপ্রিয় গনমাধ্যম হিরোর কাছে এই প্রশ্ন রাখে। উত্তরে তিনি বলেন, নজরুল সঙ্গীত বা লালনগীতি গাওয়ার কোনো পরিকল্পনা তার নেই। তিনি বলেন, আমি ভালো মানুষকে অপমান করতে চাই না। আমার পরানো যাক’ গানটির হিরো আলম সংস্করণের মিউজিক ভিডিও রয়েছে। এমন কিছু দৃশ্য রয়েছে যেখানে তাকে গিটার হাতে গানটি গাইতে দেখা যায়। হিরো আলমের গাওয়া গানটির কিছু লাইন ও কথা মূল গানের লাইন ও কথার সাথে মেলেনি।

উল্লেখ্য, হিরো আলমের গাওয়া রবিন্দ্রসঙ্গিতটি প্রকাশের আগে হিরো আলম বলেন, আমি গায়ক কিংবা শিল্পী নই। শুধুমাত্র বিনোদন দেওয়ার চেষ্টা করেছি মাত্র। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরকে সবাই ভালোবাসে, আমিও তার একজন গানের ভক্ত। যেহেতু আমি সব ভাষায় গেয়েছি, তাই আপনাদের উপহার দেওয়ার জন্য আমি রবীন্দ্রনাথ ঠাকুরের কিছু গান গাওয়ার চেষ্টা করেছিলাম। যেহেতু আমি একজন বাঙালি তাই বিশ্বকবিদের গান গাওয়ার অধিকার আমারও আছে।

https://youtu.be/bG8uPiq-xcM

 

 

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *