Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / রাতে নয়নের সঙ্গে মাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেয়, মাশুল দিতে হলো জীবন দিয়ে

রাতে নয়নের সঙ্গে মাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেয়, মাশুল দিতে হলো জীবন দিয়ে

গত ( Past ) ২৭ মে ( May ) রাত সাড়ে ১০টার ( ১০টার ) দিকে খুঁজতে বেরিয়ে পরকীয়া প্রেমিকের সঙ্গে মাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলাই যেন কাল ( Tomorrow ) হয়েছিল তৃতীয় শ্রেনীর ছাত্র দীপ্ত মন্ডলের। আর এর মাশুল দিতে হয় নিজের জীবন দিয়েই। জানা যায়, নিজের আপত্তিকর বিষয়টি জেনে যেতেই পরকীয়া প্রেমিকের সাহায্যে দীপ্ত মন্ডলকে ( Dipta Mandal ) নিজ হাতে দুনিয়া থেকে সরিয়ে দেন মা সীমা মন্ডল।

৩১ মে ( May ) সকাল ( Tomorrow )ে পুলিশ ( police ) তার লা’শ উদ্ধার করে। এ ঘটনায় গ্রেপ্তার চার আসামি বুধবার ( Wednesday ) সন্ধ্যায় শিশু দীপ্তের মৃত্যুর বর্ণনা দিয়ে বরিশাল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

দীপ্ত মন্ডল বরিশালের উজিরপুরের ( Wazirpur Barisal ) হারতা ইউনিয়নের কাজী বাড়ির দীপক মন্ডলের ছেলে। দুই ভাইয়ের মধ্যে তিনি ছিলেন সবার বড়।

উজিরপুর থানার ওসি আলী আরশাদ ( Ali Arshad ) জানান, গত ( Past ) ২৭ মে ( May ) রাতে দীপ্তর মা সীমা মন্ডল তার পরকীয় প্রেমিক নয়ন শীলের ( Nayan Shil ) সাথে তার কর্মস্থল সেলুনের শাটার আটকে অনৈতিক কাজ করছিলো। এ সময়ে মাকে খুঁজতে গিয়ে, দীপ্ত নয়ন শীলের সেলুনের শাটার টেনে নেয় এবং তাকে তার সাথে অভদ্র অবস্থায় দেখতে পায়। তিনি তার বাবা দীপক মন্ডলকে এ ঘটনাটি বলে দেয়ার হুঁশিয়ারি দেয়। এরপর মায়ের সঙ্গে দীপ্তর তর্কাতর্কির একপর্যায়ে পরকীয়া প্রেমিক ও মা সীমা মিলে তাকে শেষ করে।

এ ঘটনায় একদিন পরেই ছেলে নিখোঁজের বিষয় জানিয়ে থানায় ডায়রি করেন বাবা। আর এ ঘটনায় পরকীয়া প্রেমিকসহ সীমাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে অভিযোগের বিষয়টি স্বীকার করে নেন তারা। এরপর ৩১ মে ( May ) তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করে দীপ্ত মন্ডলের বাবা।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *