Thursday , September 19 2024
Breaking News
Home / National / রক্ত দিতেই বাংলাদেশে পা রেখেছি, আমি ভীত হব না: শেখ হাসিনা

রক্ত দিতেই বাংলাদেশে পা রেখেছি, আমি ভীত হব না: শেখ হাসিনা

বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রয় টানা তিন মেয়াদ ধরেই শেখ হাসিনা রয়েছেন ক্ষমতায়। আর এই সময় কাল ধরে কাজ করে যাচ্ছেন তিনি অনবিরত। তবে একটা সময়ে এই কাজ গুলো করাই তার জন্য ছিল বেশ কঠিন। আর এই কারনেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জাতির পিতা রক্ত দিয়ে গেছেন এদেশের মানুষের জন্য, রক্ত দিয়ে গেছেন আমার মা, আমার ভাইয়েরা। আমিও সেই রক্ত দিতেই বাংলাদেশে পা রেখেছি। মৃত্যুকে সামনাসামনি দেখেছি। কিন্তু কোনোদিন আমি ভীত হইনি, আমি ভীত হব না। কারণ আমি প্রস্তুত।

তিনি বলেন, আমি তো জানি, যে কোনো মুহূর্তে আমাকে চলে যেতে হবে। যতটুকু সময় আছে দেশের জন্য কতটুকু করতে পারি। সেইটুকুই আমি চাই। এদেশের দুঃখী মানুষের মুখে হাসি ফুটিয়ে আমার বাবা, মা, ভাইয়ের আত্মা যেন শান্তি পায়, সেটাই আমি চাই।

জাতীয় শোক দিবস উপলক্ষে সোমবার আওয়ামী লীগ আয়োজিত আলোচনা অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে একথা বলেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।

শেখ হাসিনা বলেন, আমার জীবনের কোনো মায়া নেই। আমার কিছু চাওয়ার নেই। আমার একটাই চাওয়া, যে আদর্শ নিয়ে আমার বাবা এদেশ স্বাধীন করেছেন, তার সেই আদর্শ বাংলার মানুষের কাছে পৌঁছে দেব। এটাই আমাদের প্রতিজ্ঞা।

বঙ্গবন্ধুর ক্ষেত্রে ঘাতকদের নির্মমতার বর্ণনা দিয়ে শেখ হাসিনা বলেন, বাংলাদেশে এমন হত্যাকাণ্ড ঘটল, যেটা কারবালার সাথেই তুলনা করা যায়। কিন্তু সেখানেও কিন্তু শিশু, নারীদের হত্যা করেনি। বাংলাদেশে শিশু, নারীসহ কাউকেই রেহাই দেয়নি।

প্রসঙ্গত, আগষ্টের ১৫ তারিখ বাঙালীর শোকের দিবস। আর এই শোক উপলক্ষ্যে প্রতিবছরই নানা ধরনের সব কর্মসুচি হাতে নিয়ে থাকে সরকার দলীয় লোক থেকে শুরু করে সাধারন সকলেই। শ্রদ্ধাভরে স্মরন করে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে।

About Ibrahim Hassan

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *