Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ঘুমন্ত অবস্থা খালাতো বোনের সঙ্গে অপ্রত্যাশিত ঘটনা, অবশেষে আলোচিত সেই মামলার রায় দিল আদালত

ঘুমন্ত অবস্থা খালাতো বোনের সঙ্গে অপ্রত্যাশিত ঘটনা, অবশেষে আলোচিত সেই মামলার রায় দিল আদালত

নিজের আগেই ছোট খালাতো বোনের বিয়ে ঠিক হয়ে যাওয়ার বিষয়টি কোনো ভাবেই মেনে নিতে পারছিলে না শারমিন ফারজানা ( Sharmin Farzana ) সাকী। অন্যদিকে মুখ ফুটে বিষয়টি খুলেও বলতে পারছিলেন পরিবারকে। তবে শেষমেষ কোনো উপায় না পেয়ে মধ্য রাতে দুই খালাতো বোনকে এসিড নিক্ষেপ করে বসেন সাকী। এ ঘটনায় তাকে সহযোগীতা করেন তার ছোট ভাই ইফতেখার লতিফ ( Iftekhar Latif ) সাদি।

তবে এ ঘটনায় এরই মধ্যে ঐ দুই ভাইবোনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার (১ জুন ( June )) দুপুরে ( noon ) চট্টগ্রামের পঞ্চম অতিরিক্ত মহানগর দায়রা জজ নারগিস আক্তার ( Nargis Akhter ) এই রায় ঘোষণা করেন।

রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১০ সালের ( year ) ২ অক্টোবর ( October ) চট্টগ্রামের চকবাজার ( Chawkbazar Chittagong ) জয়নগর এলাকায় ঘুমন্ত অবস্থায় দুই খালাতো বোনের শরীরে এসিড নিক্ষেপ করেন শারমিন ফারজানা ( Sharmin Farzana ) সাকি। আসল ঘটনা আড়াল করতে সাকিও মুখে অ্যাসিড মারে। এ কাজে তাকে সহযোগিতা করেন তার ছোট ভাই ইফতেখার লতিফ ( Iftekhar Latif ) সাদী। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা থানায় মামলা করেছেন। পরে পুলিশের ( police ) তদন্তে আসল ঘটনা বেরিয়ে আসে।

তদন্ত প্রতিবেদনে পুলিশ জানায়, ঘটনার সাত দিন পর ভুক্তভোগী একজনের সঙ্গে চট্টগ্রামের এক কলেজশিক্ষকের বিয়ে হওয়ার কথা ছিল। নিজের আগে ছোট খালাতো বোনের বিয়ে ঠিক হয়ে যাওয়ায় ঈর্ষান্বিত হয় সাকী। এ কারণে দুই বোনকে এসিডে ঝলসে দেয়। এ ঘটনায় ভুক্তভোগীর বাবার দায়ের করা মামালয় গ্রেপ্তার করা হয় তাদের।

এদিকে এ ঘটনায় বাদীপক্ষের আইনজীবী মেজবাহ উদ্দিন সংবাদ মাধ্যককে জানান, দুই খালাতো বোনকে এসিড মারার অভিযোগ আদালতে প্রামানিত হওয়া, আদালত তাদের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন। এ সময়ে আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *