Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আজে থেকে শুরু হলো অভিনেত্রী প্রভার কাউন্টডাউন

আজে থেকে শুরু হলো অভিনেত্রী প্রভার কাউন্টডাউন

অভিনেত্রী সাদিয়া জাহান ( Sadia Jahan ) প্রভারকে নিয়ে কাউন্টডাউন শুরু হয়েছে। না, আপনি আপনার ব্যক্তিগত জীবনে কোন প্রয়োজন বা শক্তির জন্য অপেক্ষা করা ঘন্টা গণনা করছেন না।

সম্প্রতি ‘কাউন্টডাউন’ নামের একটি ধারাবাহিকে অভিনয় করেছেন এই অভিনেত্রী। মঙ্গলবার ( Tuesday ) থেকে নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে ( RTV ) প্রচার হবে। ধারাবাহিকটি প্রযোজনা করেছেন সকাল ( morning ) আহমেদ ( Ahmed )। রচনায় শাহ মোহাম্মদ। নাইমুল ( Shah Mohammad. Naimul ) করিম।

নাটকটির ঘটনা প্রসঙ্গে নির্মাতা সকাল ( morning ) আহমেদ ( Ahmed ) বলেন, “ঢাকা থেকে মালয়েশিয়া যাওয়ার সময় আনন্দে ১১ বন্ধু নানা জটিলতায় জড়িয়ে পড়ে। বন্ধুত্ব থেকে আসে প্রেম, আবার একপর্যায়ে খুনের মতো ঘটনাও ঘটে। বলা যায়, গল্প। বন্ধুত্ব, ভালোবাসা, সাসপেন্স সবকিছুই আছে।আমি মালয়েশিয়ায় সব কাজের শুটিং করেছি।ফলে গল্পের পাশাপাশি দর্শকরা কাজের মাধ্যমে মালয়েশিয়ার সৌন্দর্য, সংস্কৃতি ও প্রতিষ্ঠার স্বাদ পাবেন।

এ ধারাবাহিকে আরও অভিনয় করেছেন সজল, তৌসিফ মাহবুব, অর্ষা, উর্মিলা, মিশু সাব্বির, সজল, আরফান আহমেদ প্রমুখ।

উল্লেখ্য, সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের সঙ্গে সম্পর্কের গুঞ্জনের কারণে অনেক বিতর্কের মুখে পড়েছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। প্রথম পর্যায়ে প্রভা ও ইমরান- কেউই আনুষ্ঠানিকভাবে তাদের সম্পর্কের কথা ঘোষণা করেননি। তবে প্রভার একটি পোস্ট ঘিরে তাদরে নিয়ে শুরু হয় গুঞ্জন। এরপর প্রভা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন যে, তিনি গত বছর থেকে তাকে পরিবর্তন করেছেন।

তিনি যোগাযোগ মাধ্যমে লিখেছিলেন: গত বছর আমাকে পরিবর্তন করেছে। আমাকে বিশ্বাস করতে শিখিয়েছে যে জিনিসগুলি ঘটতে থাকবে এবং সেগুলি যতই খারাপ হোক না কেন সে সেগুলি গ্রহণ করতে হবে। আপনি খারাপ কিছু আশা করার অর্থ এই নয় যে এটি ঘটবে। ভালো মন্দ দুটোই ক্ষণস্থায়ী। অনেক চেষ্টা করেও কাউকে ধরা যায় না। আবার, যাই ঘটুক না কেন, আপনি যাকে চান সে আপনার থাকবেই। আমি গত বছর শিখেছি যে আপনি আপনার নিজে নিজেকে রক্ষা করতে না পারলে অন্য কেউ পরবে না।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *