Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ফুচকা খেতে গিয়ে লাখ টাকা ক্ষুয়ালেন জনপ্রিয় অভিনেত্রী কাম্য

ফুচকা খেতে গিয়ে লাখ টাকা ক্ষুয়ালেন জনপ্রিয় অভিনেত্রী কাম্য

ফুচকা বাংলাদেশ ( Bangladesh ) ও ভারতে খুবই জনপ্রিয় একটি খাবার। বিশেষ করে ফুচকা পছন্দ করেন না এমন নারী খুঁজে পাওয়া কঠিন। এবং অন্য সকলের মতো, এই সুস্বাদু খাবারটি ভারতীয় পাঞ্জাবি অভিনেত্রী কামিয়ার জন্য একটি দুর্দান্ত পছন্দ। যাইহোক, ফুচকা তার এত প্রিয় যে তিনি এর স্বাদের কথা ভুলে গেছেন। তার হাতে এক লাখ টাকা ভর্তি খাম!

খামটা দোকানেই ফেলে দিল এলেন! মুম্বাই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে চিত্রগ্রহণের অভিজ্ঞতার কথা জানিয়েছেন এই অভিনেত্রী। ঘটনাটি ঘটেছে গত ২৯ মে ভারতের ( India ) ইন্দোরে ( Indore )।

কাম্য জানিয়েছেন যে তিনি সম্প্রতি ইন্দোরে ( Indore ) গিয়েছিলেন সিনেমা করতে। উপস্থিত ছিলেন প্রযোজক বন্ধু সন্তোষ গুপ্তাও। শহরটা তার কাছে নতুন। অভিনেত্রী যা দেখছিলেন তাতে হতবাক হয়ে যান। রাস্তার পাশের বিশেষ খাবারের স্টলগুলি দেখুন। এক কথায় তোমার বন্ধুও বলল এখানকার একটা দোকান ফুচকা আর চাটের জন্য বিখ্যাত। কথাটা শুনে সোজা কাজের সন্ধানে ফুচকার দিকে ছুটলেন।

রাস্তার পাশে ফুচকার দোকানে ঢুকল। কামিয়ার হাসি না দিয়ে জ্ঞান ফিরে আসে। বিক্রেতার যাদু আছে। সুস্বাদু সব ফুচকা উপভোগ করার পর, কাম্য নিজেকে আশেপাশের ছবি তুলতে ব্যস্ত। সে বুঝতে পারেনি খামটা কোথায়। ওই খামে এক লাখ টাকা ছিল।

টাকা ফেরত পেয়েছেন? – প্রশ্নের উত্তরে কাম্য আশ্চর্যজনক উত্তর দিল।

তিনি জানান, বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করে ফুচকার দোকানে গিয়ে দেখেন, চেয়ারে বসে টেবিলে রাখা লাখ টাকার ফুচকা খাম খেয়ে ফেলেছেন। এতদিন কেউ স্পর্শ করেনি।

দোকানের মালিক দীনেশ গুজ্জরের সঙ্গে কথা বলে খামটা নিয়ে আসে কাম্য। এর আগে এত অবাক লাগেনি বলে জানিয়েছেন এই অভিনেত্রী। থ্যাঙ্কসগিভিং আমাদের উপর, যার মানে হল ছুটির মরসুম পুরোদমে চলছে। ইন্দোরের লোকেরা এতই দয়ালু এবং উদার যা আমি সেদিন শিখেছি।

প্রসঙ্গত, একদা এক ভদ্রলোককে বলতে শুনেছিলাম “যে মেয়ে ফুচকা খায় না তাকে চোখ বন্ধ করে বিয়ে করা যায়”। কেন এই কথা বলেছিলেন জানি না; কিন্তু আমার মতে, যে মেয়ে ফুচকা খেতে পছন্দ করে না তাকে না ঘাঁটানোই উচিত । ফুচকা পছন্দ না করলে আপনাকে কেন পছন্দ করবে?

আসল কথায় আসি, ফুচকায় দেওয়া হয় তেঁতুল বা তেঁতুলের টক । আর বেশিরভাগ মানুষ, বিশেষ করে বেশিরভাগ মেয়েই টক পছন্দ করে । সাধারণত, ছেলেরা মেয়েদের তুলনায় টক কম পছন্দ করে । আরেকটা হলো ঝাল– এইটাও মুখে জল আনার জন্য দায়ী। টক আর ঝাল একটা কুড়কুড়ে মুচমুচে ফুচকার ভেতর থাকলে সেটাকে ভালো না বাসার তো কোনো কারণ দেখি না ।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *