Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমি সরকারি দলের লোক,আমার সরকারি গুন্ডা আছে,এরা ওদের কাজ করবে না আমার কাজ করবে:জাকের (ভিডিওসহ)

আমি সরকারি দলের লোক,আমার সরকারি গুন্ডা আছে,এরা ওদের কাজ করবে না আমার কাজ করবে:জাকের (ভিডিওসহ)

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নানা উত্তেজনা মূলক বক্তব্য দিতে দেখা যাচ্ছে বিভিন্ন প্রার্থীদের। আর এরই জের ধরে পুরো এলাকাজুড়ে বইছে নানা আলোচনা-সমালোচনা। সেই ধারাবাহিকতায় সম্প্রতি এবার চট্টগ্রামে ( May )র বাঁশখালীতে ( Banshkhali Chittagong ) ইউপি চেয়ারম্যান প্রার্থী জাকের হোসেন চৌধুরীর ( Jaker Hossain Chowdhury ) এক বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ( May ) ছড়িয়ে পড়তেই শুরু হয় বেশ শোরগোল।

জাকের হোসেন কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও পুইছড়ি ইউনিয়নে আওয়ামী লীগের ( Awami League ) চেয়ারম্যান প্রার্থী।

সোমবার (৩০ মে ( May )) রাতে ( night ) পুইছড়ি ইউনিয়নের প্রেমে ( May )র বাজার এলাকায় এক পথসভায় তিনি এ মন্তব্য করেন।

ফেসবুকে ছড়িয়ে পড়া ৪০ সেকেন্ডের ভিডিওতে তাকে বলতে দেখা গেছে, আমি সরকারি দলের সদস্য, আমার একটা সরকারি গুন্ডা আছে। আছে না, লাইসেন্সধারী? তারা কি তাদের জন্য কাজ করবে? নাকি নির্দেশ দিলে আমি আমার কাজ করব? এনার হুমকিতে এত ভয়, তুমি এসব করো না। আপনি এইসব জানেন. আপনারা ভালো করেই জানেন, এই এলাকায় এই প্রেমের বাজার এক সময় ডাকাতদের অভয়ারণ্য ছিল। কিভাবে ডাকাতি করত, রাতে ডাকাতি করত, দিনে বিভিন্ন জায়গায় জুয়া খেলত। এর নাম ছিল আওয়ামী লীগ।

তবে চেয়ারম্যান প্রার্থী জাকের হোসেন চৌধুরী বাচ্চু বক্তব্যের অংশবিশেষকে জিভের স্লিপ বলে দাবি করেন।

এদিকে এ বিষয়ে উপজেলা নির্বাচনি কর্মকর্তা ফয়সাল মাহমুদের যোগাযোগ করা হলে তিনি এ ব্যাপারে এখনো অবগত হননি বলে সংবাদ মাধ্যমকে জানান, এখনো পর্যন্ত এমন বক্তব্য তার কানে আসেনি। তবে এ বিষয়টি খুতিয়ে দেখা ব্যবস্থা গ্রহন করা হবে জানান তিনি।
https://youtu.be/txMxBnYGMH4

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *