Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রকাশ্যে মৃত্যুপথযাত্রীর পকেট থেকে টাকা হাতিয়ে নেওয়ার ভিডিও ফাঁস (ভিডিও)

প্রকাশ্যে মৃত্যুপথযাত্রীর পকেট থেকে টাকা হাতিয়ে নেওয়ার ভিডিও ফাঁস (ভিডিও)

বিভিন্ন দেখা গেছে অনেকের হারানো টাকা ফিরিয়ে দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ না মাধ্যমে ( May ) আলোচনার শীর্ষস্থান দখল করেছেন। কিন্তু এবার ঘটেছে ঠিক উল্টো ঘটনা। জেলা সদর হাসপাতালে মৃতপ্রায় এক শিক্ষকের বিছানা থেকে টাকা হাতিয়ে নেওয়ার ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, সড়ক দুর্ঘটনায় আহত এক শিক্ষককে হাসপাতালে নিয়ে আসা হয় এবং তার পকেট থেকে ৫০ হাজার টাকা হাতিয়ে নেওয়া হয়।

পিরোজপুর ( Pirojpur ) সদর হাসপাতালে এক শিক্ষকের পকেট থেকে টাকা ছিনতাইয়ের ভিডিও ভাইরাল হয়েছে। সড়ক দুর্ঘটনায় আহত এক শিক্ষককে হাসপাতালে নিয়ে গিয়ে পকেট থেকে ৫০ হাজার টাকা আত্মসাৎ করেছেন অটোরিকশা চালক। তবে প্রযুক্তির কারনে টাকা হজম করতে পারেননি তিনি। হাসপাতালের জরুরি বিভাগের সিসিটিভি ফুটেজে চালককে টাকা নিতে দেখা যাওয়ায় তাকে টাকা ফেরত দিতে হয়। গত শুক্রবার ( Last Friday ) (২৭ মে ( May )) বিকেলে ( afternoon ) এ ঘটনা ঘটে। পিরোজপুর ( Pirojpur )ের করিমুন্নেসা মাধ্যমিক বিদ্যালয়ের কৃষি শিক্ষক মিলন কৃষ্ণ মজুমদার ( Milon Krishna Majumdar ) জমি কেনার টাকা জমা দিতে বিকেল সোয়া ৩টার দিকে মোটরসাইকেলে করে শহরের আফতাবউদ্দিন কলেজে যাচ্ছিলেন। পিরোজপুর ( Pirojpur ) পৌরসভার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। পরে অন্য স্কুলের শিক্ষক গৌতম মালাকার ( Gautam Malakar ) তাকে উদ্ধার করে একটি ব্যাটারি চালিত অটোরিকশায় করে পিরোজপুর ( Pirojpur ) জেলা হাসপাতালে নিয়ে যান।

সদর উপজেলার শংকরপাশা গ্রামের অটোরিকশা চালক মিন্টু (৫০) তার পরনে হলুদ জামা ও লুঙ্গি ছিল। এমনকি মিলনের পকেট থেকে বের করা মানিব্যাগ ও মোবাইল ফোনও গৌতমের কাছে রেখে দেয় সে। গৌতম পাশে থাকার সময় মিন্টু মিলনের ডান পকেট থেকে টাকার বান্ডিল বের করে লুঙ্গিতে লুকিয়ে রাখে। মিন্টুর পরিচয় জানতে চাইলে তিনি দ্রুত জরুরি কক্ষ থেকে বেরিয়ে যান বলে কর্মকর্তারা জানিয়েছেন। দুর্ঘটনায় আহত মিলন পরদিন খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রয়াত হয়। তার স্ত্রী একজন স্বাস্থ্যকর্মী। তাদের তিন মেয়ে ভারতে থাকে। সিসিটিভি ফুটেজ দেখে মিন্টুকে শনাক্ত করে পুলিশ চুরি হওয়া টাকা উদ্ধার করেছে বলে জানান করিমুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. জাহিদুল ইসলাম। পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর মো. মাসুদুজ্জামান বলেন, চুরি যাওয়া টাকা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে লিখিত আঅভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, আলোচিত ঘটনাটি ঘটেছে গত শুক্রবার (২৭ মে)। পিরোজপুরের করিমুন্নেসা মাধ্যমিক বিদ্যালয়ের কৃষি শিক্ষক মিলন কৃষ্ণ মজুমদার জমি কেনার টাকা জমা দিতে মোটরসাইকেলে করে শহরের আফতাবউদ্দিন কলেজে যাচ্ছিলেন। পিরোজপুর পৌরসভার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। পরে অন্য স্কুলের শিক্ষক গৌতম মালাকার তাকে উদ্ধার করে একটি ব্যাটারি চালিত অটোরিকশায় করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *