Friday , September 20 2024
Breaking News
Home / Sports / সাকিবের এক ওভারে ৫ ছক্কা হাঁকানো নিয়ে এবার স্ট্যাটাস দিলেন স্ত্রী শিশির

সাকিবের এক ওভারে ৫ ছক্কা হাঁকানো নিয়ে এবার স্ট্যাটাস দিলেন স্ত্রী শিশির

 

বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান দেশের হয়ে অসংখ্য ম্যাচে জয়ের ভুমিকা পালন করেছেন। এদিকে, দেশে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচে এই তারকা ক্রিকেটার ভালো খেলেছেন। আর বাংলাদেশ প্রথম বারের মতো অস্ট্রেলিয়ার বিপক্ষে পর পর তিন ম্যাচে জয় পেয়েছে। তবে চতুর্থ ম্যাচে সাকিব আল হাসান খুব একটা ভালো বলিং করতে পারেননি। যার কারণে দল হেরেছে বলছেন অনেকে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে অস্ট্রেলিয়ার বিপক্ষে চতুর্থ ম্যাচ নিয়ে নানা রকম আলোচনা চলছে। তবে এবার সাকিব আল হাসন কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিলেন তার স্ত্রী শিশির।

 

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ম্যাচে ব্যাট করতে নেমে মাত্র ১০৪ রানের সংগ্রহ করে বাংলাদেশ। এমন মামুলি পুঁজি নিয়েও বোলিংয়ে দারুণ শুরু করেছিল টাইগাররা।

ইনিংসের চতুর্থ বলে অস্ট্রেলিয়ান অধিনায়ক ম্যাথু ওয়েডকে সাজঘরে ফিরিয়ে অসিদের কোণঠাসা করে দেন মেহেদি হাসান। ৩ ওভারের খেলা শেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ ছিল তখন মাত্র ১৫ রান। কিন্তু চতুর্থ ওভারে সাকিব আল হাসানকে ৫টি ছক্কা হাঁকিয়ে ৩০ রান আদায় করে নেন ডেন ক্রিস্টিয়ান।

এরপর নাসুম আহমেদ ও মোস্তাফিজের জোড়া আঘাতে বাংলাদেশ দারুণভাবে ম্যাচে ফিরলেও শেষ রক্ষা হয়নি। এক ওভার বাকি থাকতে ৩ উইকেটে হেরে গেছে বাংলাদেশ। ম্যাচ শেষে সাকিবের সমালোচনায় মেতেছেন দেশের ক্রিকেটভক্তদের অনেকেই।

এমন পরিস্থিতিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির।

তিনি লিখেছেন, খেলায় যে বিষয়টি প্রভাব ফেলে তা হলো সে (সাকিব) যখন ভালো পারফর্ম করে তখন দল জেতে। আর যখন সে ভালো খেলে না দল হেরে যায়। অর্থাৎ দলের প্রধান পারফরমার ম্যাচে নিজের সেরাটা দিতে পারে না তখন দলের জয় অনেকটাই কষ্টসাধ্য হয়ে ওঠে। দুশ্চিন্তার কিছু নেই।পরের ম্যাচটিতেই সে (সাকিব) স্বরূপে ফিরবে।

উল্লেখ্য, অস্ট্রেলিয়ার বিপক্ষে বরাবরি সাকিব আল আহসান ভালো খেলেছেন। তবে চতুর্থ ম্যাচে সাকিব আল হাসান ভালো খেলতে পারেননি। যার কারণে তাকে নিয়ে বেশ আলোচনা শুরু হয়। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে নানা রকম মন্তব্য করতে শুরু করেন। তবে আগামী ম্যাচে তিনি আবারো ভালো খেলবেন আশাবাদি রয়েছে ক্রিকেট প্রেমিরা।

About

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

One comment

  1. Md. Enamul Haque

    উল্লেখ্য, অস্ট্রেলিয়ার বিপক্ষে বরাবরি সাকিব আল আহসান ভালো খেলেছেন।
    সাকিবের নামটি ভুল এসেছে ঠিক করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *