Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / দীঘি নয় এবার মেইন ভূমিকায় নিপুন

দীঘি নয় এবার মেইন ভূমিকায় নিপুন

বাংলাদেশের ( Bangladesh ) ঢাকাই চলচ্চিত্রের এক জনপ্রিয় অভিনেত্রী দিঘী। তিনি বাংলাদেশের ( Bangladesh ) বিপুলসংখ্যক সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনয় শুরু হয় বাল্যকাল থেকেই। তার অধিকাংশ সিনেমায় সিনেমাপ্রেমী দর্শকদের মাঝে বেশ জনপ্রিয়তা পায়। বিগত  কিছুদিন আগে ঝন্টুর ( Jhantur ) নির্মিত একটি সিনেমায় অভিনয় করেন নায়িকা দিঘি। ওই সিনেমা দর্শকদের মাঝে বিপুল জনপ্রিয়তা অর্জন করে। তবে এবার ঝন্টুর ( Jhantur ) সিনেমায় অভিনয় করতে দেখা যাবে না দিঘিকে।

গত বছর প্রার্থনা ফারদিন দীঘিকে নিয়ে ‘তুমি আমার নেই’ সিনেমা নির্মাণ করেন জনপ্রিয় পরিচালক দেলোয়ার জাহান ( Delwar Jahan ) ঝন্টু। আবারও সিনেমা বানাচ্ছেন প্রবীণ এই নির্মাতা, এবার তার সিনেমার নাম সুজন মাঝি।

গ্রামের সেটে ছবিটি নির্মাণ করছেন আবু সাঈদ ( Abu Saeed ) খান। আগামী ১ জুন ( June ) থেকে শুটিং শুরু হওয়ার কথা। মানিকগঞ্জ ( Manikganj ) ও এর আশপাশে সিনেমাটির শুটিং হবে।

বিষয়টি এনটিভি অনলাইনকে নিশ্চিত করে ফেরদৌস আহমেদ বলেন, “আমি ১ জুন থেকে শুটিং করব। আমি ঝন্টু স্যারের সিনেমায় কাজ করছি, এটাই বড় কথা। তিনি এত দিন ধরে একজন অভিজ্ঞ, প্রতিভাধর মানুষ; অবশ্যই ভালো কিছু দেবেন। দর্শকদের কাছে সিনেমা।

ছবিটি প্রসঙ্গে নিপুণ মন্তব্য করেন, “ছবিটি গ্রামের প্রেক্ষাপট নিয়ে তৈরি হয়নি। অনেক দিন পর এমন গল্পে ছবি তৈরি হবে জেনে যুক্ত হলাম। তা ছাড়া ঝন্টু আঙ্কেল একজন গুণী নির্মাতা। তার সঙ্গে কাজ করতে ভালো লাগবে।’

এর আগে ফেরদৌস আহমেদ ও নিপুণ আক্তার ‘শোভনের স্বাধীনতা’, ‘স্বর্গ থেকে নরক’, ’52 থেকে 71’সহ একাধিক সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন।

উল্লেখ্য, ঝন্টুর নতুন সিনেমা নিয়ে অনেকেই আগ্রহ প্রকাশ করে জানিয়েছে, সব সময় তিনি দর্শকের মাঝে ভাল কিছু দেওয়ার চেষ্টা করে। আশা করা যায় নিপুনের কে দিয়ে এবারের সিনেমাও দর্শকের মাঝে বিপুল জনপ্রিয়তা অর্জন করবে। এমনই প্রত্যাশা সবার।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *