Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / র‌্যাবের পর এবার পুলিশকে বেদমভাবে প্রহার করলো দুর্বৃত্তরা, জানা গেল কারণ

র‌্যাবের পর এবার পুলিশকে বেদমভাবে প্রহার করলো দুর্বৃত্তরা, জানা গেল কারণ

দেশের আইন-শৃঙ্খলা রক্ষার জন্য সর্বদা অক্লান্ত পরিশ্রম করে একজন পুলিশ। তবে বাংলাদেশের ( Bangladesh ) মানুষের কাছে পুলিশ প্রতি শ্রদ্ধা, ভয়, মানবিকতা, সম্মান দিন দনি যেন কমে যাচ্ছে। তদের মূল্যায়ন করে না অনেক ক্ষমতাসীন লোকেরা। পুলিশ অন্যায় কাজে বাঁধা দিতে গেলে তাদের সাথে করে বসে অন্যায়। সম্প্রতি ঘটে যাওয়া র‌্যাব ( Radhab ) ইস্যু শান্ত হতে না হতেই আবারো এক পুলিশ কর্মকর্তাকে বেদমভাবে প্রহার করলেন দুর্বৃত্তরা।

বগুড়া ( Bogra )য় দিনভর জনসমাবেশে গোয়েন্দা পুলিশের এক সদস্যকে মারধর ও তার মোটরসাইকেল ভাংচুর করেছে স/ ন্ত্রাসীরা। রোববার বিকেল সাড়ে ৫টার দিকে বগুড়া ( Bogra ) শহরের চকলকমন শ্যামলী ( Chaklakaman Shyamoli ) মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকেলে ( Sunday afternoon ) বগুড়া ( Bogra ) শহরের মালতিনগর ( Maltinagar ) এলাকার চিহ্নিত স/ ন্ত্রাসী রতন ( Ntrasi Ratan ), রেজা ( Reza ) ও ফারুকসহ ( Farooq ) ৫-৬ জন সন্ত্রাসী শ্যামলী মোড় থেকে এক বৃদ্ধকে অ/ পহরণের চেষ্টা করে। এ সময় ওই এলাকায় দায়িত্বরত জেলা পুলিশের ( police ) বিশেষ শাখার ডিএসবি ( DSB ) প্রহরী কনস্টেবল আবদুল খালেক একটি মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এরপর অ/ পহরণের প্রতিবাদ করেন। এ সময় স/ ন্ত্রাসীরা তাকে পিটিয়ে আ/ হত করে এবং রাম দা’র সহায়তায় মোটর সাইকেল ভাং/ চুর করে। পরে বনানী পুলিশ ( Banani police ) ফাঁড়ির সদস্যরা সেখানে পৌঁছে আব্দুল খালেককে ( Abdul Khaleq ) উদ্ধার করলেও স// ন্ত্রাসীরা বৃদ্ধাকে অ/ পহরণ করে।

বনানী পুলিশ ফাঁড়ির এসআই সাজ্জাদ হোসেন জানান, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজে সন্ত্রাসী ফারুক, রতন ও রেজাসহ ৫-৬ জন বৃদ্ধকে মোটরসাইকেলে করে অ// পহরণ করতে দেখা গেছে। তবে বৃদ্ধের পরিচয় জানা যায়নি। অ//পহরণের প্রতিবাদ করতে গিয়ে কনস্টেবল খালেককে পি/ টিয়ে আহত করে এবং রা/ ম দা দিয়ে তার ব্যবহৃত মোটর সাইকেলটি কু/ পিয়ে ও ক্ষতিগ্রস্থ করে।

এই ঘটনায় ওই আসামীদের এখনো সনাক্ত করা সম্ভব হয়নি। আর যে ‍ বৃদ্ধাকে তারা তুলে নিয়ে গেছে তারও কোন সন্ধান পায়নি পুলিশ। এই ঘটনাটিকে বিশেষ ভবে গুরুত্ব দিয়ে দেখছে পুলিশ। তারা জানিয়েছেন, আসামি যতই চলাকা ব্যক্তি হক না কেন তাদের আইনের আওতায় নিয়ে আসার সম্পূর্ণ চেষ্টা করা হবে

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *