Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / স্বামীর প্রবাসে থাকাই হলো তিন সন্তানের কাল, কারন জানালেন প্রবাসীর স্ত্রী

স্বামীর প্রবাসে থাকাই হলো তিন সন্তানের কাল, কারন জানালেন প্রবাসীর স্ত্রী

মানুষের জীবনে চলার পথে সবথেকে বেশি যেটা প্রয়জন হয় সেটা হলো ভালো একটা কর্মস্থল। অকেন মানুষ ভলো কর্মস্থল ও বেশি উপার্জনের জন্য দেশ ছেড়ে বিদেশে প্রবাসি জীবন জাপন করে। তবে সম্প্রতি একটি ঘটনা সূত্রে জানা যায়, স্বামী প্রবাসি হওয়া হয়ে দাড়ালো সন্তান দের কাল।

স্বামী বিদেশে কর্মরত। সাত মাস বাড়িতে কোনো টাকা পাঠায়নি। তাই টাকার অভাব ছিল। এতে স্বামীর সঙ্গে ঝামেলায় পড়েন স্ত্রী। তিন সন্তানকে কী//টনাশক খাইয়ে আ//ত্মহত্যার চেষ্টা করলেন মা।

এমনই মর্মান্তিক ঘটনা ঘটেছে ভারতের বীরভূমের কিরনাহারের কালীনগর ( Kalinagar Kirnahar, Birbhum, India ) গ্রামে। ১৩ এবং ১০ বছর বয়সী দুটি মেয়ে বিষক্রিয়ায় মারা গেছে। গুরুতর অবস্থায় এক মা ও তার ৮ বছরের ছেলেকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ( Burdwan Medical College Hospital ) ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, কালিনগরের ( Kalinagar ) পরিবারের চার সদস্য বি//ষ খেয়ে আত্মহননের চেষ্টা করেন। তাদের মধ্যে দুজন নিথর হয়েছেন। প্রয়াতের নাম হাসি খাতুন ( Khatun ) (১৩)। আরেক মেয়ে খুশি খাতুন ( Khatun ) (১০) নিথর হয়েছেন। মা সেরেনা বিবি ( Serena Bibi ) ও ছেলে ইরফান শেখ বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে গুরুতর অসুস্থ।

উল্লেখ্য, এই ঘটনায় অভিযুক্ত আসামি সুস্থ হলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন পুলিশ। দুই সন্তানকে নিথর ও এক সন্তানকে নিথর করা অন্য দিকে নিজের আত্মহনন করা চেষ্টা করার অপরাধে তাকে জেল হাজতে প্রেরন করা হবে বলে জানিয়েছেন পুলিশ।

About Nasimul Islam

Check Also

তোমরা শিক্ষিত হয়েছো কিন্তু মানুষ হও নাই: তোফাজ্জলের জানাজায় ইমাম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে নৃশংস গণপিটুনিতে নিহত তোফাজ্জল হোসেনকে শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে তার নিজ গ্রাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *