Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মেয়ের সাথে খারাপ কাজ করায় যুবককে নিথর করে নদীতে ভাসিয়ে দিলেন পিতা

মেয়ের সাথে খারাপ কাজ করায় যুবককে নিথর করে নদীতে ভাসিয়ে দিলেন পিতা

নারী জাতিকে দুর্বল জাতি হিসেবে গণ্য করা হয়। সেই দুর্বলাকে কাজে লাগিয়ে অনেক যুবক বা পুরুষ নানা ধরনের অপকর্ম করে থাকে। কোন কোন সময় এসকল অপকর্মের কারণে নিজেকে নিথর পর্যন্ত করে ফেলে একজন নারী। বাংলাদেশসহ ( Including Bangladesh ) বিভিন্ন দেশে নারী অধিকার বাস্তবায়নের চেষ্টা চালিয়ে যাচ্ছে। ইতি মধ্যেই এর বেশ কিছু কর্মসূচি চালু হয়েছে। তবে তাতে ও নিরা/পদে নেই নারীরা। সাম্প্রতিক সময়ে এক নারীর সাথে অসামাজিক কর্মকাণ্ড করেন এক পুরুষ এতে ক্ষুদ্ধ হয়ে ও যুবকের সাথে মেয়ের বাবার অপ্রত্যাশিত আচরণ যোগাযোগ মাধ্যমে তোলপাড় চলছে।

মেয়ের কথিত ধ/র্ষ/ককে প্রয়াত করেছেন এক বাবা। শুধু তাই নয়, রাগে বর্ষবর্তী হয়ে ওই যুবকের দে/হকে টু/করো টু/করো করে নদিতে ভাসিয়ে দেন। ঘটনাটি ভারতের।

দেশটির পুলিশ ( police ) সোমবার ২৮শে মার্চ ( March ) জানিয়েছে যে একজন নাবালিকা মেয়েকে যৌ/ন নি/র্যাতনের অভিযোগে অভিযুক্ত ব্যক্তি তার বাবা এবং চাচাকে হ/ত্যা করেছে, তাদের টুক/রো টু/করো করে তাদের দেহ মধ্যপ্রদেশের ( Madhya Pradesh ) খান্ডওয়া জেলার একটি নদীতে ফেলে দিয়েছে৷

পুলিশ ( police ) সুপার বিবেক সিং জানিয়েছেন, রবিবার অজনাল নদীতে ওই ব্যক্তির বি/কৃত দেহ ভা/সতে দেখা যায়। এটি জেলা সদর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে অবস্থিত।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া বিভিন্ন ছবি থেকে জানা যায়, খ/ণ্ডিত দেহের ৫৫ বছর বয়সী ওই ব্যক্তির নাম ত্রিলোকচাঁদ, বাড়ি শাক্তপুর গ্রামে।

পুলিশ ( police ) সাব-ডিভিশনাল অফিসার (এসডিওপি) রাকেশ পেন্দ্রো ( Rakesh Pendro ) বলেছেন, তদন্তে জানা গেছে যে ১৪ বছর বয়সী এক কিশোরী মৃ/ত ব্যক্তির বি/রুদ্ধে যৌ/ন হয়রানির অভিযোগ এনেছিল।

শনিবার নি/র্যাতিতার বাবা ও চাচা মোটরসাইকেলে করে ত্রিলোকচাঁদকে অজনাল নদীতে নিয়ে যান। এরপর তিনি তার শি/রশ্ছে/দ করেন এবং মাছ কাটার হা/তি/য়ার দিয়ে তার শ/রী/রকে দুই ভাগে কে/টে দেন।

দেশটির পুলিশ ( police ) কর্মকর্তারা বলছেন, সন্দেহভাজনদের গ্রেপ্তার করা হয়েছে এবং অন্য কেউ জড়িত কিনা তা তদন্ত করে দেখছে। পুলিশ ( police ) আরও জানায়, নি/হত ও অভিযুক্তরা একে অপরের আত্মীয়।

উল্লেখ্য, এ ঘটনায় নেট দুনিয়ায় বেশ আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে। অনেকে সেখানে মন্তব্য করেছেন ওই মেয়ের বাবা যা করেছেন ভালোই করেছেন। অনেক অন্যায় কারী এই ঘটনা শুনে নিজেকে শুধরে নেবে বলে মনে করেন তারা। নেটিজেনদের অভিযোগ অনেক অন্যায় কারী এসকল অপকর্ম করে আইনের হাত থেকে মুক্তি পেয়ে যায়। এরপর আবারও এমন অপরাধ মূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *