Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পরকীয়া নিয়ে তর্ক বিতর্ক, এরপর ঘটে গেল অপ্রত্যাশিত ঘটনা

পরকীয়া নিয়ে তর্ক বিতর্ক, এরপর ঘটে গেল অপ্রত্যাশিত ঘটনা

দিনে দিনে বেড়ে চলেছে পরকীয়ার মত অসামাজিক কর্মকাণ্ড। বিশ্বের বিভিন্ন দেশ পরকীয়া সম্পর্ককে সমর্থন করলেও বাংলাদেশসহ ( Including Bangladesh ) অনেক দেশ এই সম্পর্ককে ভিন্ন চোখে দেখে। বিগত দিন গুলোতে বাংলাদেশে এই ধরনের সম্পর্ককে নিয়ে নানা ধরনের অপ্রত্যাশিত ঘটনা মানুষের সামনে দৃষ্টান্ত। সাম্প্রতিক সময়ে এমন একটি অসামাজিক সম্পর্ক নিয়ে নেটদুনিয়ায় বেশ আলোচনার সৃষ্টি হয়।

ঘটনাটি ঘটেছে গাজীপুর ( Gazipur ) সদর উপজেলায় ব্য/ভিচার সন্দেহে আফরোজা আক্তার (২৩) নামে এক পোশাক শ্রমিক গ/লায় ফাঁ/স দিয়ে আ/ত্মহ/ত্যা করেছেন। রোববার সকাল ( Sunday morning ) সাড়ে ১০টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

প্রয়াত আফরোজা আক্তার নেত্রকোনার কেন্দুয়া থানার জল্লি ( Jalli ) গ্রামের রকিবুল ইসলামের ( Rakibul Islam ) স্ত্রী। তারা দুজনই সদর উপজেলার ভাউরাঘাটা এলাকার স্থানীয় বাসিন্দা। মালেক মোক্তারে একটি বাসা ভাড়া নিয়ে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

প্রয়াত আফরোজা আক্তারের ( Afroza Akter ) স্বামী জানান, শনিবার আমাদের মধ্যে ঝ/গড়া হলে রবিবার ( Sunday ) বাবা-মাকে আমাদের কাছে আসতে বলি। পরে সকাল ১০টার ( 10 o’clock morning ) দিকে দোকান থেকে ফিরে দেখি দরজা ভিতর থেকে বন্ধ। অনেক চিৎকার করেও কোনো সাড়া না পেয়ে ঘরের পাশ থেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে স্থানীয়রা পু/লিশে খবর দেয়।

প্রয়াতের পরিবার সূত্রে জানা গেছে, প্রেমের সম্পর্কে তাদের বিয়ে হয়। স্বামীর অন্য কারো সঙ্গে সম্পর্ক রয়েছে এমন সন্দেহ বহুদিন ধরেই ছিল। তার জেরে দুজনের সম্পর্কের অবনতি হচ্ছিল। পরে স্বামীও তার স্ত্রীকে ব্য/ভিচারে জড়িত বলে সন্দেহ করে। স্বামী-স্ত্রীর মধ্যে সন্দেহের সৃষ্টি হয়। এই সন্দেহের কারণে সংসারে অশান্তি সৃষ্টি হয়।

বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহে শনিবার দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে রোববার আফরোজার স্বামী তাকে নিয়ে যাওয়ার জন্য তার পরিবারকে জানায়। এ কারণে আফরোজা নিজেকে নিথর করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

তবে কোনো সু/ইসা/ইড নোট পাওয়া যায়নি। লা/শ উদ্ধারের পর পুলিশের ( police ) প্রাথমিক অনুমান হলেও গলায় স্কা/র্ফ দিয়ে ফাঁ/স দিয়ে নিজেকে নিথর করেছেন ওই পোশাক শ্রমিক।

উল্লেখ্য, এ বিষয়ে ওই এলাকার দ্বায়িত্বরত থানার ওসি মাহাতাব ( Mahatab ) এক সংবাদ মাধ্যমকে জানান, লা/শ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর ( Gazipur )ের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের ম/র্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে এই ঘটনা আত্ম/হ/ত্য নাকি সাজানো খু/ন এ ব্যাপারে এখনো কোন তথ্য বা আলামত পাওয়া যায়নি। ময়/নাত/দন্ত শেষে আসা করা যায় অনেকটা স্পষ্ট ধারনা পাওয়া যেতে পারে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *