Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার টিপু আর প্রীতির ঘটনায় ভিন্ন তথ্য দিলেন গোয়েন্দা পুলিশ

এবার টিপু আর প্রীতির ঘটনায় ভিন্ন তথ্য দিলেন গোয়েন্দা পুলিশ

সাম্প্রতিক সময়ে টিপু ও প্রীতির ঘটনা নিয়ে সারা দেশে বেশ আলোচনা সমালোচনা চলছে। একের পর এক বেরিয়ে আসছে নিত্য নতুন তথ্য। জানা গেছে মাসুম অনেক দিন ধরে টিপুকে ( Tipu ) প্রয়াত করার জন্য ছক করেছিল। অপেক্ষা ছিল ভালো সুযোগের। অবশেষে গত বৃহস্পতিবার ( Last Thursday ) ২৪ মার্চ রাতে ( March night ) শাহজাহানপুরে ( Shahjahanpur ) টিপুকে ( Tipu ) প্রয়াত করার সিদ্ধান্তে সফল হন মাসুম। ( Masum. ) তবে সুধু টিপু নয় তার সাথে প্রয়াত হন প্রীতিও।

এ ঘটনায় এক সংবাদ সম্মেলনে ডিবি প্রধান একেএম হাফিজ আক্তার ( AKM Hafiz Akter ) বলেন, ঘটনার একদিন আগে মাসুম ওই এলাকায় পড়ে ওত পেতে ছিল। এক পর্যায়ে তিনি তার উদ্দেশ্যে সফল হন।

রোববার (২৭ মার্চ) দুপুরে মিন্টো ( Minto noon ) রোডে ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। ( police. ) সেখানে ডিবি প্রধান বলেন, ভাড়াটিয়া খু/নি মাসুম পাঁচ দিন আগে চুক্তিতে সই করেছিলেন। ঘটনার পাচ থেকে ছয়দিন আগে সে টিপুর নাম জানতে পারে। ঘটনার দিন ঘা/তক একটি গাড়িতে জয়পুরহাটের উদ্দেশে রওনা হয় সেখানে সীমান্ত অতিক্রমের চেষ্টা করে। পরে তিনি বগুড়ায় অবস্থান নিলে সেখান থেকে তাকে আটক করে পুলিশ। ( police. )

মাসুমের নামে আরও একটি হ/ত্যা মামলা রয়েছে বলে জানান ডিবি প্রধান। জ্বালানি দাতাসহ বাকি সবাইকে খুঁজে বের করা হবে বলেও আশ্বাস দেন তিনি।

এদিকে সরকারি বেগম বদরুন্নেসা কলেজের ( Begum Badrunnesa College ) শিক্ষকদের একটি প্রতিনিধি দল সকালে ( morning ) সামিয়া আফনান ( Afnan ) প্রীতির বাড়িতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। কলেজের অধ্যক্ষ প্রফেসর সাবিকুন নাহারের ( Sabikun Nahar ) নেতৃত্বে ৭ সদস্যের দল প্রীতির বাবা-মায়ের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলে। বদরুন্নেসার অধ্যক্ষ প্রীতি হ/ত্যার তীব্র নিন্দা জানিয়েছেন। তিনি বলেন, এ ধরনের ঘটনা কোনোভাবেই প্রত্যাশিত নয় বলে অধ্যাপক সাবিকুন নাহার এই হ/ত্যার সুষ্ঠু বিচার দাবি করেন।

 

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *