Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হাসপাতালে চিকিৎসাধীন সন্তানসম্ভাবা পরীমনি

হাসপাতালে চিকিৎসাধীন সন্তানসম্ভাবা পরীমনি

ঢাকাই সিনেমার প্রতিবাদী অভিনেত্রী পরীমনি। বর্তমানে তিনি আহত অবস্থায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি তার ভেরিফায়েড সামাজিক গনমাধ্যেম অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছিলেন এবং তার ক্যাপশনে লিখেছেন তিনি আহত হয়েছেন। তিনি অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পরীমনি আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। রোববার ( Sunday ) ( ২৭ মার্চ ) বিকেলে ( afternoon ) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করেছেন নায়িকা নিজেই। ওই পোস্টে হাসপাতালে চিকিৎসাধীন নিজের হাতের ছবি প্রকাশ করেন পরী। তার হাতে স্যালাইন লাগানো যাতে দেখা যায়। তার শরীরে জরুরী চিকিৎসা দেয়া হচ্ছে। ছবির ক্যাপশনে নায়িকা জানিয়েছেন, তিনি আহত হয়েছেন। তিনি রাজধানীর ইভাকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কিন্তু কীভাবে চোট পেলেন নায়িকা? পদ ছাড়ার পর তিনি কী করবেন তা এই মুহূর্তে জানা যায়নি। গত  ১ মার্চ ( March ) মুক্তি পায় পরীমনি ও নায়ক শরিফুল রাজ ( Shariful Raj ) অভিনীত প্রথম ছবি ‘গুনিন’ । এই সিনেমায় কাজ করার সময় তারা একে অপরের প্রেমে পড়েন এবং বিয়ে করেন। হাসান আজিজুল হকের ( Hasan Azizul Haque ) ছোটগল্প গুনিন অবলম্বনে ছবিটি নির্মিত হয়েছে। সিনেমাটিতে রমিজ ( Ramiz ) ও রাবিয়ার প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাজ ও পরীমনি। এছাড়াও বিভিন্ন চরিত্রে রয়েছেন দিলারা জামান ( Dilara Zaman ), ইরেশ জাকের ( Iresh Jaker ), মোস্তফা মনোয়ার ( Mostafa Monwar ), শিল্পী সরকার অপু ( Artist Sarkar Apu ), ঝুনা চৌধুরী ( Jhuna Chowdhury ) প্রমুখ।

উল্লেখ্য, বিয়ে করে ঘর বাঁধার পর কনে এখন গর্ভবতী। গুনিন ছবিতে কাজ করার সময় রাজের সঙ্গে তার প্রথম পরিচয় হয়। সেই সফরের মাত্র সাতদিন পর গোপনে বিয়ে করেন তারা। তারিখটি ছিল ২০২১ সালের ১৭ অক্টোবর। এরপর ১০ জানুয়ারি রাজ-পরী তার গর্ভধারণের খবর প্রকাশ করে সম্পর্ক ও বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনেন। ২২ জানুয়ারী ( January ) তারা একটি ঘরোয়া আয়োজনে পুনরায় বিয়ে করেন।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *