Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বক্তৃতা দেওয়ার সময় খালেদা জিয়াকে প্রশংসায় ভাসালেন আওয়ামী লীগ নেতা

বক্তৃতা দেওয়ার সময় খালেদা জিয়াকে প্রশংসায় ভাসালেন আওয়ামী লীগ নেতা

আওয়ামী লীগ নেতা আবদুল হাই ( Abdul Hai ) বিএনপি চেয়ারপারসনকে দেশ গড়ার কারিগর বলে তীব্র সমালোচনার মুখে পড়েন। তিনি যশোরের মনিরামপুরের ( Monirampur Jessore ) চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামী লীগের ( Awami League ) যুগ্ম আহ্বায়ক। ২৫ মার্চ ( March ) গণহ/’ত্যার স্মরণে ও ২৬ মার্চ ( March ) স্বাধীনতা দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের ( Awami League ) আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিরোধী দলের নেত্রীর বেগম জিয়ার প্রশংসা করায় তিনি সমালোচিত হন।

আবদুল হাই ( Abdul Hai ) তার বক্তব্যে বলেন, ২৬ মার্চ ( March ) পাকিস্তানিরা বাংলাদেশের ( Bangladesh ) ( Pakistanis Bangladesh ) মানুষকে গণহ/’ত্যা করেছে।

তারপর বাংলাদেশের ( Bangladesh ) মানুষ স্বতঃস্ফূর্তভাবে স্বাধীনতা ও সার্বভৌমত্ব লাভ করে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রূপান্তর করেছেন। বর্তমান বাংলাদেশের ( Bangladesh ) জনগণের দিকে তাকান, দেশের আজ যে উন্নয়ন হয়েছে তার কারীগর হচ্ছেন দেশনেত্রী খালেদা জিয়া । এটা মাথায় রেখে আগামী নির্বাচনে…।

এ সময় পাশে থেকে একজন দেশনেত্রী শেখ হাসিনা বলে ওঠেন। এরপর হাই দেশনেত্রী শেখ হাসিনা বলে তার বক্তব্য শেষ করেন। এ প্রসঙ্গে আবদুল হাই ( Abdul Hai ) গতকাল ( Yesterday ) বলেন, ভুল হতে পারে। শেখ হাসিনার ( Sheikh Hasina ) নাম বলতে গিয়ে খালেদা জিয়ার ( Khaleda Zia ) নাম হয়ে যেতে পারে।

প্রসঙ্গত, তার এই বক্তব্যটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দেওয়ায় তিনি না মহলে সমালোচিত হচ্ছেন। আওয়ামী লীগের দলের সাথে জড়িত অনেকে বলেন তিনি নাকি আগে বিএনপির ( BNP ) রাজনীতির সাথে জড়িত ছিল। পূর্বে বিএনপি রাজনীতিতে সম্পৃক্ত থাকায় এমন ঘটনার সৃষ্টি হয়েছে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *