Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / টিপুকে কাট-আউট পদ্ধতিতে নিথর করার চুক্তি পায় মাসুম

টিপুকে কাট-আউট পদ্ধতিতে নিথর করার চুক্তি পায় মাসুম

রাজধানীর শাহজাহানপুরে ( Shahjahanpur ) শুটার মাসুম আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ওরফে টিপুকে নিথর করার কাজের সঙ্গে জড়িত। মাসুম ওরফে আকাশকে আটক করেছে পুলিশ। ( police. ) বিশেষ সুবিধা দিয়ে আগের মামলাগুলো প্রত্যাহারের শর্তে টিপুকে নিথর করার চুক্তি নেয় মাসুম। রোববার ( Sunday ) (২৭ মার্চ) ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিবি প্রধান একেএম হাফিজ আক্তার ( AKM Hafiz Akter ) গনমাধ্যেম কর্মীদের সামনে এ কথা বলেন।

রাজধানীর শাহজাহানপুরে ( Shahjahanpur ) আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী প্রীতি মূলত বন্দু’/কধারীর ( Bandu ‘/ Kadhari ) গু/লিতে নিথর হয়েছেন। মাসুম ওরফে আকাশকে আটক করেছে পুলিশ। ( police. ) ঘটনার পাঁচ দিন আগে টিপুকে কাট-আউটে পদ্ধতিতে নিথর করার চুক্তি পায় মাসুম। রোববার ( Sunday ) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিবি প্রধান একেএম হাফিজ আক্তার ( AKM Hafiz Akter ) এ তথ্য জানান। তিনি বলেন, প্রয়াতের আগের দিন টিপু রেস্টুরেন্ট থেকে বাড়ির উদ্দেশ্যে বের হলে মাসুম রাস্তা অনুসরণ করে গু/লি করার প্রস্তুতি নেয়। কিন্তু সেদিন তিনি ব্যর্থ হন কারণ সেখানে অনেক লোক ছিল। ঘটনার দিন (২৪ মার্চ) মাসুমকে ( Masumke ) আপডেট দিতে টিপুর রেস্টুরেন্টে অবস্থান করছিলেন এক ব্যক্তি।

এ কে এম হাফিজ আক্তার বলেন, এ ঘটনার নেপথ্যে যারা তার সহযোগী ছিল তাদের গ্রেফতার করব। মোটরসাইকেল ও অ/স্ত্রও উদ্ধার করব। টিপুকে প্রয়াতের জন্য কত টাকার চুক্তি হয়েছিল জানতে চাইলে ডিবি প্রধান বলেন, কত টাকা তা জানা যায়নি। তবে গ্রেফতারকৃত মাসুমের নামে এলাকায় একাধিক মামলা রয়েছে। সে মামলা থেকে বাঁচতে টিপুকে নিথর করার চুক্তি পায়।

উল্লেখ্য, গত  ২৪ মার্চ রাত ( March night ) ১০টা ১৫ মিনিটে রাজধানীর শাহজাহানপুরে ( Shahjahanpur ) ইসলামী ব্যাংকের ( Islamic Bank ) পাশে বাটারের শোরুমের সামনে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপুকে ( Jahidul Islam Tipu ) গু/লি করে নিথর করা হয়। এ ঘটনায় আরো একজন কলেজ ছাত্রীও প্রয়াত হয়েছেন। এছাড়া টিপুর চালক মুন্না ( Munna ) গু/লিবিদ্ধ হন। এই অপ্রত্যাশিত ঘটনার পর ওই রাতেই শাহজাহানপুর থানায় একটি নিথর করার মামলা করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ( Dhaka South City Corporation ) (ডিএসসিসি ( DSCC )) সংরক্ষিত কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি। এতে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়।

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *