Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হু আর ইউ, আপনারা কারা: বেনজীর আহমেদ

হু আর ইউ, আপনারা কারা: বেনজীর আহমেদ

পুলিশের ( police ) মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ বলেছেন, ‘দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। আপনারা জনগণের জন্য রাজনীতি করেন, আবার জনগণের বিরুদ্ধে যু’/দ্ধ ঘোষণা করেন। জনগণকে নিশ্চিহ্ন করার উদ্যোগ নেন। হু আর ইউ? আপনারা কারা?

রাজনৈতিক দলের নেতারা দেশের অর্থনীতিতে নিষেধাজ্ঞা আরোপের জন্য লবিস্ট নিয়োগ করছেন বলে দাবি করেছেন পুলিশের ( police ) মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ। রাজনৈতিক দলের উদ্দেশে তিনি বলেন, আপনারা জনগণের জন্য রাজনীতি করেন, আবার জনগণের বিরুদ্ধে যু’/দ্ধ ঘোষণা করেন। জনগণকে নিশ্চিহ্ন করার উদ্যোগ নেন। হু আর ইউ? কি চান আপনারা? শনিবার ( Saturday ) (২৬ মার্চ ) বিকেলে ( afternoon ) রাজধানীর রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে পুলিশ সার্ভিস ( Police Service ) অ্যাসোসিয়েশন আয়োজিত এক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেনজীর আহমেদ বলেন, তিনি জনগণের জন্য রাজনীতি করছেন। কে জিএসপি বন্ধ করে টুটি ধরতে চায়? পোশাক খাতে ২২ লাখ নারী শ্রমিক কাজ করেন। ৪ মিলিয়নেরও বেশি মানুষ সরাসরি এই সেক্টরে কাজ করে। জিএসপি বন্ধ হলে কার ক্ষতি হবে? অর্থনৈতিক অবরোধ হলে কে ক্ষতিগ্রস্ত হবে? আইজিপি আরও বলেন, ভারতীয় উপমহাদেশের ইতিহাস এটাই, একসময় অসংখ্য ছোট ছোট স্বাধীন রাষ্ট্র ছিল। অনেক স্বাধীন রাষ্ট্র একে অপরের সাথে ক্রমাগত বিবাদে ছিল। কথিত আছে, মেবারের রাজা রানা সিং বাবরকে ( Rana Singh Babar, king Mebar ) ভারত আক্রমণের আমন্ত্রণ জানিয়েছিলেন। আহমদ শাহ আবদালীকেও ( Ahmad Shah Abdali ) ভারতের এক রাজা ভারত আক্রমণের আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু আমরা দেখছি, এই ভূত এখনো যায়নি।

উল্লেখ্য, শনিবার ( Saturday ) বিকেলে ( afternoon ) রাজধানীর রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে পুলিশ সার্ভিস ( Police Service ) অ্যাসোসিয়েশন আয়োজিত এক বিশেষ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইজিপি বেনজীর আহমেদ দেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট এবং জিএসপি বন্ধের ব্যাপারে কিছু বক্তব্য রাখেন। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা, মুজিববর্ষ স্মারক গ্রন্থ ‘অনাশ্বর পিতা’ এর মোড়ক উন্মোচন ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তিনি।

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *