Friday , September 20 2024
Breaking News
Home / International / বাণীগালার একটি বিল্ডিংয়ে টাকা লুকিয়ে রেখেছিলেন ইমরান : মরিয়ম নওয়াজ

বাণীগালার একটি বিল্ডিংয়ে টাকা লুকিয়ে রেখেছিলেন ইমরান : মরিয়ম নওয়াজ

সাম্প্রতিক সময়ে পাকিস্তানের ( Pakistan ) বর্তমান প্রধানমন্ত্রী ইমরান ( Imran ) খানের বিরুদ্ধে বিভিন্ন এলাকা ভিত্তিক আন্দোলন সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। বিরোধী দলের দাবি ইমনারনের উপর তাদের আস্থা নেই । নির্বাচনের প্রতিশ্রুতি ভুলে গিয়েছেন তিনি। এই নিয় সংসদে অনাস্থা প্রকাশ করে অভিযোগ করেন বিরোধী দল।

পাকিস্তানের ( Pakistan ) জনগণকে অবশ্যই তাকে এবং তার সরকারকে উৎখাত করতে সমাবেশে আসতে হবে।” প্রধানমন্ত্রী ইমরান ( Imran ) খানকে সম্বোধন করার সময় পিএমএল-এন ( PML-N ) সহ-সভাপতি মরিয়ম নওয়াজ একথা বলেছেন। শুক্রবার লাহোরে ( Lahore ) পিএমএল-এন ( PML-N ) কর্মীদের সঙ্গে কথা বলছিলেন তিনি। বিরোধী দলগুলো ইমরান ( Imran ) খানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবের ডাক দিয়েছে। এর আগে প্রধানমন্ত্রী পাকিস্তানের ( Pakistan ) জনগণের সমর্থন পেতে মরিয়া হয়ে চেষ্টা করছিলেন। ইমরান ( Imran ) তাদের বাড়ি থেকে বেরিয়ে আসার আহ্বান জানান।

জবাবে ইমরান ( Imran )কে কোণঠাসা করেন মরিয়ম। পিএমএল-এন ( PML-N ) সহ-সভাপতির প্রতিক্রিয়া ছিল, “প্রধানমন্ত্রী প্রায়শই বলেছেন যে তার কাছে একটি ট্রাম্প কার্ড আছে যা তিনি জাতির স্বার্থে ব্যবহার করবেন।” আপনার কাছে শুধুমাত্র একটি ট্রাম্প কার্ড আছে এবং সেটি হল আপনার পদত্যাগপত্র।

আসলে লোকেরা অবশ্যই তাদের বাড়ি ছেড়ে চলে যাবে, তবে কেবল আপনাকে বাড়িতে পাঠানোর জন্য। “মারিয়াম আরও অভিযোগ করেছেন যে প্রধানমন্ত্রী ইমরান ( Imran ) তার সমাবেশে অর্থায়নের জন্য জাতীয় কোষাগার থেকে অর্থ ব্যবহার করছেন এবং জনগণ তাকে জবাবদিহি করবে।

দেশের জনগণের অভিশাপের কারণেই প্রধানমন্ত্রী ইমরান খানকে ক্ষমতাচ্যুত করা হচ্ছে, আমি যখনই ইসলামাবাদে যাই মানুষ আমাকে তার হাত থেকে বাঁচাতে বলে। “জাতীয় কোষাগারের কথা বলতে গিয়ে তিনি আরও যোগ করেছেন,” এটা সম্ভব যে তিনি বাণীগালার একটি বিল্ডিংয়ে টাকা লুকিয়ে রেখেছিলেন, তবে কেউ তাকে উদ্ধার করতে আসবে না।

প্রধানমন্ত্রীর সামনে এখন একমাত্র পথ ভিক্ষা করা। তার মেয়ে মরিয়ম আত্মবিশ্বাসী যে শরীফের নেতৃত্বে পাকিস্তানের সমৃদ্ধ সময় ফিরে আসবে। ইমরান খান প্রতিদিন বলতেন যে তিনি বিরোধীদের এনআরও দেবেন না কিন্তু এখন তিনি সবার কাছ থেকে এনআরও চান। তিনি নিজেকে এবং তার সরকারকে বাঁচাতে চান।

প্রতিটি দরজায় কড়া নাড়ছে, দাবি বিরোধী নেতার।তিনি জোর দিয়েছিলেন যে বিরোধীরা পিটিআই সরকারকে পতন ঘটাবে না কিন্তু পাকিস্তানি জনগণের অভিশাপ ইমরানের দুর্নীতিবাজ ও অযোগ্য সরকারকে পতন ঘটাবে।অনাস্থা ভোটের আগে পিএমএল-এন নেতা। হামজা শাহবাজ প্রধানমন্ত্রী ইমরান খানের পদত্যাগের আহ্বান জানিয়েছেন।হামজা যোগ করেছেন যে ইমরান খান ইতিমধ্যেই পাকিস্তানিদের আস্থা ও আস্থা হারিয়েছেন এবং এখন তিনি আতঙ্কিত কারণ তার সমস্ত অন্যায়ের জন্য তাকে জবাবদিহি করতে হবে।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে পিএমএল-এন সহ-সভাপতি মরিয়ম নওয়াজের বিভিন্ন সংবাদ মাধ্যমের বক্তব্য যোগাযোগ মাধ্যমে বেশি ভাইরাল হয়েছে। এ সকল সংবাদ সাক্ষাতকারে তিনি উল্লেখ করেন। ইমরান খান বিভিন্ন বক্তব্যে এমন কিছু ভাষা ব্যবহার করেন তা অন্য কোন নেতা ব্যবহার করেন না। এই পর্যন্ত তিনি দেশের মানুষের কাছে বিভিন্ন ধরনের প্রতুসুতি দিয়েছেন তবে তার দেয়া প্রতিশ্রুতি কথা ক্ষমতা পাওয়ার পর ভুলে গিয়েছেন।

About Nasimul Islam

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *