Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার এফডিসি থেকে দু:সংবাদ পেলেন শাকিব খান

এবার এফডিসি থেকে দু:সংবাদ পেলেন শাকিব খান

ঢালিউড সুপারস্টার এর কথা চিন্তা করতে গেলেই শাকিব ( Shakib ) খান শীর্ষনায়ক। শাকিব ( Shakib ) চলচ্চিত্র অঙ্গনে বেশ কিছুদিন ধরেই একাই রাজত্ব করেছেন। সম্প্রতি এফডিসি থেকে তার পদ বাতিল করা হয়েছে। ব্যাপারটি শোনার সাথে সাথেই এফডিসিতে ( FDC ) সমালোচনা শুরু হয়েছে।

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব ( Shakib ) খান শিল্পী ছাড়াও প্রযোজক হিসেবে কাজ করছেন। তিনি বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির ( Bangladesh Film Producers Distributors Association ) সদস্য। এসকে ফিল্মসের ( SK Films ) ব্যানারে আসছে সর্বশেষ সিনেমা বীর। তবে নিয়ম না মানার কারণে তার পদ বাতিল করা হয়েছে। বৃহস্পতিবার ( Thursday ) এ সিদ্ধান্তের কথা জানিয়েছে সংগঠনটি। বিষয়টি নিয়ে বেশ কয়েকজন প্রযোজক ও প্রযোজক নেতার সঙ্গে যোগাযোগ করা হলে তারা বিষয়টি নিশ্চিত করেন।

শাকিব ( Shakib ) খানের দীর্ঘদিনের বন্ধু। ইকবাল ( Iqbal ) বলেন, “অর্থ পরিশোধ না করাসহ বিভিন্ন কারণে তার সদস্যপদ বাতিল করা হয়েছে। এটা নিশ্চিত। “প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু ( Khorshed Alam Khasru ) বলেন, “আমি যতদূর জানি, চাঁদা নয়, তার আয়কর কাগজে সমস্যা রয়েছে। তাই তার সদস্যপদ বাতিল করা হয়েছে। তবে তিনি আপিল করতে পারেন।

এদিকে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতি গত ( Past ) বছরের মার্চ ( March ) থেকে নেতৃত্বহীন রয়েছে। যা প্রশাসক দেখভাল করছেন। প্রযোজকের হাতে দায়িত্ব তুলে দিতে নতুন নির্বাচনের তারিখ ঘোষণা করেছেন প্রশাসক। আগামী ২১ মে ( May ) এফডিসিতে ( FDC ) এ নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগে নতুন ভোটারদের হালনাগাদ করা হয়। সেখানে শাকিব ( Shakib ) খানের ভোট বাতিল হয়েছে। সমিতির মোট ভোটের সংখ্যা ১৬৩টি।

সংগঠনটি জানিয়েছে, শাকিব ( Shakib ) খান অনেক নিয়মে ( May )র খেলাপ করেছেন। এজন্য বর্তমানে এই ধরনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি চাইলে পুনরায় আপিল করতে পারবেন। সে সুযোগ আমাদের সংগঠনে রাখা হয়েছে। এদিকে সমিতি থেকে জানিয়েছে তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। এই দুই বিষয়ে অনেকটা দ্বন্ধে তার ভক্তরা।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *