Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মিডিয়া ছাড়ার সিদ্ধান্ত থেকে সরে আসলেন এ্যানী খান

মিডিয়া ছাড়ার সিদ্ধান্ত থেকে সরে আসলেন এ্যানী খান

এ্যানী খান ( Annie Khan ) হলেন বাংলাদেশের ( Bangladesh ) একজন জনপ্রিয় মডেল ও অভিনিত্রী। এ্যানী খান ( Annie Khan ) তার বাল্যকাল ( Childhood ) থেকে অভিনয় শুরু করেছেন। অভিনয় জগতে তার পারফর্মেন্স অতুলনীয়। তার অভিনয়ের প্রতি ছিল অনে ঝোঁক। অভিনয়ের পাশাপাশি তিনি উপস্থাপিকা হিসাবেও কাজ করেন। তার প্রতিটি কাজ ছিলো খুবই নিপূন। সম্প্রতি জানা গিয়েছে, এই গুণী অভিনেত্রী অভিনয় জগত থেকে বেশ কিছুদিন বাইরে থাকলেও তিনি আবারও অভিনয়ে ফিরছেন।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া রোগের প্রকোপ শুরুর পর ঘোষণা দিয়ে মিডিয়া থেকে বিদায় নেন মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা এ্যানী খান ( Annie Khan )। এ কারণে তখন তুমুল আলোচনায় ছিলেন তিনি।

মিডিয়ার কাজ ছাড়ার পর এ্যানী খান ( Annie Khan ) অনলাইনে পোশাকের ব্যবসা শুরু করেন। প্রথমদিকে কিছু সমস্যা থাকলেও পরবর্তীতে তার ব্যবসায়িক প্রতিষ্ঠানটি সফলতার মুখ দেখে। বর্তমানে তিনি অনলাইন এ ব্যবসার সঙ্গেই যুক্ত আছেন।

তবে হঠাৎ করেই আবার মিডিয়ার কাজে ফিরেছেন এ্যানী খান ( Annie Khan )। তবে কাজটি গতানুগতিক নয়। টেলিভিশনের একটি ইসলামি অনুষ্ঠান উপস্থাপনা করছেন তিনি।

এটির নাম ‘ইসলামের মহীয়সী নারী’। মুফতি মাহমুদুল হাসান ( Mahmudul Hasan ) ও মুফতি শাঈখ মোহাম্মদ উসমান ( Sheikh Mohammad Usman ) গনীর গ্রন্থনা এবং ইসমে আজমের ( Isme Azam ) পরিকল্পনা ও পরিচালনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন এ্যানী খান ( Annie Khan )। অনুষ্ঠানটি পুরো রোজার মাসে প্রতিদিন গ্লোবাল টিভিতে ( Global TV ) প্রচার হবে।

এ প্রসঙ্গে এ্যানী খান ( Annie Khan ) বলেন, ‘আমি মিডিয়ায় আর কখনই কাজ করব না। এটি একটি ইসলামিক অনুষ্ঠান। তাই কাজটি করছি। এ ধরনের কাজ করতেই এখন স্বাচ্ছন্দ্যবোধ করি। এ রকম কাজের প্রস্তাব পেলে করতে পারি। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন আমি আমার পরিকল্পনা অনুয়ায়ী বাকি জীবনটা কাটাতে পারি।’

অভিনেত্রী এ্যানী খান ( Annie Khan ) ‘রুপে গুণে সব দিক থেকেই অসাধারণ। তিনি তার অসাধারণ অভিনয়ের মাধ্যমে জয় করছেন অসংখ মানুষের হৃদয়। যদিও অনেকদিন যাবত তিনি অভিনয় জগতে ছিলেন না তবুও তার ভক্তরা তাকে ধারন করছে হৃদয়ের গভীরে। যেহেতু, এ্যানী খান ( Annie Khan ) অভিনয় জগতে আবারো ফিরে এসেছেন। তাই আশা করা যাচ্ছে, তিনি আগামীদিনগুলোতে মানসম্পন্ন নfটক, টেলিফিল্ম ও অন্যান্য কাজ আমাদের উপহার দিবেন।

 

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *