Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কাদের মিয়ারে আমার গণার টাইম নাই, হেতে যেরকম, আমিও সেই রকম: একরামুল করিম

কাদের মিয়ারে আমার গণার টাইম নাই, হেতে যেরকম, আমিও সেই রকম: একরামুল করিম

ক্ষমতা এমন একটা জিনিস যেটা মানুষকে অহংকারী করে দেয়। অহংকারের রেষে মানুষ এমন কিছু কাজ করে যা সত্যিই সমাজবিরোধী। উস/কানিমূলক কাজ বা কথা কোনোটাই সমাজ ও জাতির জন্য মঙ্গলকর না। এতে জন্ম দেয় নানা রকম ফ্যাসাদের। ক্ষমতার সঠিক ব্যবহার করার মধ্যেই নিহিত রয়েছে আসল সার্থকতা। ক্ষমতা অর্জন করাটা যেমন কঠিন তেমনি তার সঠিক ব্যবহার করাটাও দু:সাধ্য। এবার আলোচিত নেতা একরামুল করিম চৌধুরী ওবায়দুল কাদেরকে ( Ekramul Karim Chowdhury Obaidul Quader ) নিয়ে তীর্যক মন্তব্য করলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ‘গোনার টাইম নাই’ বলে তীর্যক মন্তব্য করেছেন নোয়াখালী-৪ ( Noakhali-4 ) (সদর-সুবর্ণচর ( Sadar-Subarnachar )) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

তিনি বলেন, ‘আমি একজন মেম্বার অব পার্লামেন্ট। কাদের মিয়ারে গণার আমার টাইম নাই। হেতে যেরকম এমপি আমিও সেই রকম এমপি। এ কাদের সাহেব যে নিজের ভাইয়ের বিচার করতে পারে না, হেতে আবার মানুষের বিচার কিভাবে করবে?’

মঙ্গলবার নোয়াখালী সদর উপজেলার কালাদরাপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজানের ( Mizanur Rahman Mizan ) বাড়িতে এক সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে একরাম চৌধুরী বলেন, ‘আপনাদের গায়ের গন্ধ আমি পেয়েছি। আপনাদের থেকে কেউ আমাকে আলাদা করতে পারবে না। আগামী এক বছরের মধ্যে এই এলাকার সব রাস্তাঘাট পাকা করব। মানুষকে ভালবাসতে দলের প্রয়োজন হয় না। আমি আপনাদের মন থেকে ভালবাসি। আপনাদের কাছে একটা দাবি জানাচ্ছি, আমি প্রয়াত হলে আপনারা সবাই আমার জানাযায় আসবেন। আপনাদের সকলের দোয়ায় আমি হয়তো জান্নাতে যেতে পারি।’

এসময় এমপি একরামুল ( MP Ekramul ) করিম চৌধুরী জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীনের ( Shihab Uddin Shaheen ) বিরুদ্ধেও তীর্যক মন্তব্য করেন। এ ব্যাপারে এডভোকেট শিহাব উদ্দিন শাহিন বলেন, তিনি (এমপি একরামুল ( MP Ekramul )) প্রতিদিন মিথ্যা বানো”য়াট বক্তব্য দিচ্ছেন। বাংলাদেশ আওয়ামী লীগের ( Bangladesh Awami League ) সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাহেব ( Mr. Obaidul Quader ) আমাদের নোয়াখালী তথা সারা বাংলাদেশের ( Bangladesh ) গর্ব। উনি এভাবে মন্ত্রী মহোদয় ও আমাকে নিয়ে কথা বলতে পারেন না। আমি তার বক্তব্যের তীব্র নিন্দা জানাই।

উল্লেখ্য, কারো সম্পর্কে এমন কোনো কটূ কথা বলাটা এখন অনেটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে রাজনৈতিক নেতাদের নিকট। নোয়াখালী-৪ ( Noakhali-4 ) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে সম্পর্কে যে মন্তব্য করেছেন সেটা আসলে অনাকাঙ্খিত একটি বিষয় এবং এ ধরণের মন্তব্য আদৌ কাম্য ছিলো না বলে জানিয়েছেন বেশ কয়েকজন নেতা।

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *