Friday , September 20 2024
Breaking News
Home / National / ওবায়দুল কাদের একজন ঘৃণ্য ব্যক্তি: এমপি একরামুল করিম চৌধুরী

ওবায়দুল কাদের একজন ঘৃণ্য ব্যক্তি: এমপি একরামুল করিম চৌধুরী

আওয়ামী লীগের ( Awami League ) সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দূল কাদের ( ? )। প্রথমে তিনি ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী ছিলেন। তবে ২০১১ সাল ( Year ) থেকে তিনি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। এতো বছরের রাজনৈতিক জীবনে তার পক্ষে বিপক্ষে নানা ধরনের আলোচনা সমালোচনা হয়েছে। তবে এবার তার বিরুদ্ধে এমপি একরামুল করিম কুরুচি পূর্ণ কথা যোগাযোগ মাধ্যমে প্রকাশ করায় বেশ আলোচনার সৃষ্টি হয়েছে।

ওবায়দুল কাদের ( ? )কে নোয়াখালীর সবচেয়ে ঘৃণ্য ব্যক্তি হিসেবে আখ্যায়িত করেছেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মোহাম্মদ একরামুল করিম চৌধুরী ( Mohammad Ekramul Karim Chowdhury )। বৃহস্পতিবার সকালে ( Thursday morning ) নিজের ফেসবুক পেজে লাইভে তিনি এসব মন্তব্য করেন। এমপি একরামুল করিম বর্তমানে হৃদরোগে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ( Mount Elizabeth Hospital Singapore ) চিকিৎসাধীন রয়েছেন। আজ সেখানে তার হৃদযন্ত্রের অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে।

১৮ মিনিট ৩৩ সেকেন্ডের লাইভ সম্প্রচারে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেন, কাদের ( ? ) ভাই, আমি আমার বাবার পরে আপনাকে স্থান দিয়েছি। ২০০৮ সাল ( Year )ের নির্বাচনে বড় নেতারা আমাকে হেরে যাওয়ার কথা বলেছিলেন। কিন্তু আলাউদ্দিন নাসিম ( Alauddin Nasim ) আমাকে বললেন, একরাম ভাই, আওয়ামী লীগ যদি এই একটি আসনের জন্য ক্ষমতায় আসতে না পারে! আমার ইউনিয়নের ভোটে কাদের ( ? ) ভাই ১ হাজার ১০০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। সেই কাদের ( ? ) ভাই তাঁর ভাইকে (কাদের ( ? ) মির্জা) আমার বিরুদ্ধে লেলিয়ে দিয়েছেন।

সংসদ সদস্য মোহাম্মদ একরামুল করিম চৌধুরী ( Mohammad Ekramul Karim Chowdhury ) আরও জানায় যদি বেঁচে থাকি সদর সুবর্নচরের মানুষের সেবা করবো। দেশের মানুষের কাছে দোয়াও চেয়েছেন একরামুল করিম চৌধুরী। তিনি লাইভে এসে যে সকল বক্তব্য দেন সে বিষয়ে এক সংবাদ মাধ্যমে ওবায়দুল কাদের ( ? )ের ছোট ভাই মেয়র আবদুল কাদের ( ? ) মির্জা ( Abdul Quader Mirza ) বলেন, আমি একরামের বিরুদ্ধে বিগত ( Past ) দিনে অন্যয় অনিয়রেম বেশ কিছু কথা সংবাদ মাধ্যমে তুলে ধরেছি। আর সর্বদা সত্য কথা বলে যাব। তিনি একরামুল করিমকে পাগল বলেও আখ্যায়িত করনে। একরামুল করিমের কথায় তার কিছু যায় আসেনা এমন কথাও সংবাদ মাধ্যমে ব্যাক্ত করেন তিনি।

About Nasimul Islam

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *